নগ্ন হবেন মাইলি

এ সময়ের আলোচিত সংগীত তারকা মাইলি সাইরাসকে ইতিমধ্যে জনসম্মুখে বেশ খোলামেলাভাবে আসতে দেখা গেছে। শুধু তাই নয়, কয়েক মাস আগে একটি বিচে সম্পূর্ণ নগ্ন হয়ে শুয়ে থাকতেও দেখা গেছে তাকে। তবে তার এই নগ্ন ছবি ক্যামেরাবন্দি করতে সমর্থ হননি পাপ্পারাজ্জিরা।

এদিকে মিডিয়ার আলোচনায় থাকতে পছন্দ করেন মাইলি। আর তাইতো সম্প্রতি একটি বক্তব্য দিয়ে আবারও আলোচনা-সমালোচনায় এলেন তিনি। সংগীতের পাশাপাশি তিনি ভাল অভিনয়ও করেন। ইতিমধ্যে বেশ কিছু সিরিজ ও শর্ট ফিল্মে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। সম্প্রতি এ ব্যাপারে মিডিয়াকে নিজের একটি লুকায়িত ইচ্ছের কথা প্রকাশ করেছেন তিনি। আর তা হলো একটি মিউজিক্যাল থ্রীলার ছবিতে তিনি অভিনয় করতে চান। সেই ছবিটির কাহিনী হবে মাইলির জীবনীকে কেন্দ্র করে। আর এই ছবিতে অভিনয় করতে গিয়ে নগ্নও হবেন তিনি।
শুধু তাই নয়, ইতিমধ্যে বেশ কয়েকটি প্রোডাকশন হাউজের সঙ্গে তিনি কথাও বলেছেন নিজের জীবনীর ওপর ছবি নির্মাণের ব্যাপারে। তবে তাদের সঙ্গে ব্যাটে বলে না মিললে নিজেই ছবিটি প্রযোজনা করবেন বলেও জানিয়েছেন মাইলি। এদিকে এই ছবির স্ক্রিপ্টের দায়িত্ব ইতিমধ্যে একজন স্বনামধন্য স্ক্রিপ্ট রাইটারকে দিয়েছেন বলেও জানা গেছে। এ বিষয়ে মাইলি সাইরাস বলেন, আসলে ছোটবেলা থেকে এখন পর্যন্ত আমি অনেক উথান পতনের মধ্যে দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করি ও সফলতা পাই। অল্প সময়ে সংগীত দুনিয়ায় এসে নানা ধরনের অভিজ্ঞতাও অর্জন করি। এমন অনেক কিছুই ঘটেছে যেটা সবাই জানেন না। সেই বিষয়গুলোও উঠে আসবে এ ছবির কাহিনীর মধ্যে দিয়ে। তাছাড়া আমি ব্যক্তিগতভাবে কেমন সেটাও তুলে ধরতে চাই সবার সামনে। আর তা করতে গিয়ে পুরোপুরি নগ্ন একটি দৃশ্যও করতে চাই আমি।  নিজেকে এভাবে দর্শকদের সামনে উপস্থাপনে আমার আপত্তিতো নেইই বরং আগ্রহটা অনেক বেশি। কারণ শ্রোতা-দর্শকদের জন্যই আমি আজকের মাইলি। তবে এই উপস্থাপনটা হবে একদমই প্রাসঙ্গিক, যেন সমালোচনা না হয়।

No comments

Powered by Blogger.