সেরা বিকিনি ও বিচ বডির জরিপ!

প্রতি বছর বিশ্বে হাজার বিষয়ে জনমত জরিপ হয়ে থাকে। মৌলিক কিছু জরিপে গুরুত্বপূর্ণ বিষয় যেমন ওঠে আসে তেমনি উদ্ভট জরিপও হয়ে থাকে। যাই হোক এখন আমরা সে বিষয়ে জরিপ করা বাদ দিই।

সম্প্রতি বলিউডের সেলিব্রিটিদের নিয়ে ভোটাভুটি হয়েছে ‘কে সেরা বিকিনি ও বিচ বডির অধিকারী’ এই বিষয়ে। মহিলা ও পুরুষ ক্যাটাগরিতে যথাক্রমে জয়লাভ করেছেন আনুশকা শর্মা ও জন আব্রাহাম।
হোটেল ডটকম’র জরিপ অনুসারে আনুশকা ১১ শতাংশ ভোট পেয়েছেন। বলিউডের ঠ্যাঙঠ্যাঙা ও হলফলা সুন্দরী সানি লিওন, দীপিকা পাড়ুকোন, বিপাশা বসু, প্রিয়াংকা চোপড়া, কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ ও নার্গিস ফাকরি’দের টপকিয়ে আনুশকা সেরা বিকিনি শরীরের তকমা পেয়ে গেছেন। সেরা বিচ বডির অধিকারী জন আব্রাহাম পেয়েছেন ২০ শতাংশ ভোট। তার নিকট প্রতিদ্বন্দ্বী হলেন ঋত্বিক রোশন। ঋত্বিক পেয়েছেন ১৭ শতাংশ ভোট।
 
সালমান খান, রনবীর কাপুর, রনবীর সিং ও অর্জুন রামপাল ছিলেন ভোটের অংশ। তাদের সবাইকে হটিয়ে নিজের উপযুক্ত জায়গা করে নিয়েছেন জন আব্রাহাম। আর্ন্তজাতিক সেলিব্রিটিদের মধ্যে হলিউড অভিনেত্রী জেসিকা আলবা সেরা বিকিনি বডি এবং ফুটবল খেলোয়ার ডেভিড বেকহাম সেরা বিচ বডির অধিকারী। সূত্র: জিনিউজ

No comments

Powered by Blogger.