লেডি গাগা ও লিন্ডসে লোহান যখন বন্ধু!

লেডিগাগা ও লিন্ডসে লোহান এই দুই সেলিব্রিটি অঘটন পটিয়সী হিসেবে আখ্যায়িত। দু’জন দুই জগতের বাসিন্দা। একজন অভিনেত্রী, মডেল আরেকজন পপস্টার। সম্প্রতি লেডি গাগা অভিনয়েও নাম লিখিয়েছেন। রবার্ট রন্ড্রিগুয়েজ পরিচালিত অ্যাকশন ধর্মী ‘ম্যাচেট কিলস্’ ছবিতে অভিনয়ে নাম লিখিয়েছেন। আর হয়তো সেই সূত্রেই লিন্ডসে লোহান হয়ে উঠেছেন গাগার কাছের বন্ধু। দুজন একসঙ্গে সময় কাটাবেন আর সেখানে অদ্ভুতুরে বিষয়াদি থাকবে না এটা কি হয়!

লিন্ডসে ও গাগা কখন কি করে বসেন কেউই বলতে পারেন না। দুজনেরই মাথায় রকমারি সব খেয়াল ঘুরপাক খায়। জনসমক্ষে নন্দিত এবং পরক্ষণেই নিন্দিত হতে তাদের বিন্দুমাত্র সময় লাগে না। এই জুটিকে সম্প্রতি দেখা গেল একটি পার্টিতে। খাটি মেয়েদের পার্টি বলা যায়। সেখানে কোনো পুরুষের প্রবেশ নিষেধ।
লিন্ডসে-গাগা বন্ধু জুটি এ মাসের প্রথম দিকেই ওয়েস্ট হলিউডের প্রসিদ্ধ মারমন্ট হোটেল বুকিং করেছিলেন। উদ্দেশ্য দুজন মিলে সেখানে পুরানো দিনের সিনেমা দেখবেন, বোর্ড গেম খেলবেন এবং আরো বন্ধুদের নিমন্ত্রন করে হল্লা পার্টির আয়োজন করবেন।

গাগা তার ওয়েবসাইট ‘ লিটল মনস্টার’য়ে কিম্ভুতকিমাকার পোশাক পরিহিত ছবি পোস্ট করেছেন। ওয়েবসাইটে নিজের অভিজ্ঞতা বর্ণনা করেছেন এইভাবে- ‘মধ্যরাত অব্দি পার্টিতে মৌজমাস্তি করে এবং সেইসঙ্গে সুন্দরী সব সেলিব্রিটিদের সঙ্গে ছবি তুলে আমি ভীষণ খুশি। তাদের মধ্যে একজন ব্যাড গার্ল লিন্ডসে লোহান।’

একটি ছবিতে গাগাকে মাথায় টায়রা পরতে দেখা যায়। কেউ একজন তার মুখে ধরা সিগারেটে লাইটার দিয়ে আগুন ধরাচ্ছেন। সিঙ্গার লানা ডেল রে উপস্থিত ছিলেন গার্লস্ পার্টিতে। লিন্ডসে ও গাগা এই দুজন নানা রকম পোশাকে নিজেদের সাজিয়েছেন এবং ক্যামেরার সামনে নিজেদের আরো উদ্ভট হিসেবে উপস্থাপন করেছেন।

লেডি গাগার পরবর্তী অ্যালবাম ২০১৩ সালে মুক্তি পাবে। গাগা পার্টিতে ঘোষণা দেন। সঙ্গে এও বলেন, অ্যালবামটিতে ‘বিফোর স্প্রিং’ এর মতো একটি জবরদস্ত হিট ট্র্যাক থাকবে। সূত্র: দ্য সান

No comments

Powered by Blogger.