ম্যানইউতে যেতেই পারেন স্নাইডার!

দলবদলের গুঞ্জন ঠিক ছোট গল্পের মতো—শেষ হইয়াও হইল না শেষ! ওয়েসলি স্নাইডারকে নিয়ে গুঞ্জনটাও তেমন। ম্যানইউ কোচ অ্যালেক্স ফার্গুসন বলেছিলেন, এই গ্রীষ্মে আর খেলোয়াড় কিনছেন না। সবাই মনে করেছিল স্নাইডারের ইন্টার মিলান ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যেতে চাওয়ার বিষয়টিও চাপা পড়ে গেছে। আসলে তা নয়। আবার তা সজীব হয়ে উঠেছে।
স্নাইডারের কারণেই এটা হয়েছে। ‘কিছু ঘটার সম্ভাবনা সব সময়ই থাকে, দেখি কী হয়’—পরশু ম্যানচেস্টার সিটির কাছে ডাবলিন সুপার কাপে ০-৩ গোলে হারের পর বলেছেন ইন্টার মিলানের স্নাইডার। এমন কথায় গুঞ্জনের গোড়ায় পানিই তো ঢালা হয়! এএফপি।
এই কথা বলে ২০০৯ সালে ইন্টারে নাম লেখানো স্নাইডার ইন্টার ছেড়ে যাওয়ার ইচ্ছাটা প্রকাশ্যেই জানিয়ে দিলেন। তবে ইন্টার মিলান কোচ জিয়ান পিয়েরো গাসপেরিনি বিষয়টিকে দেখছেন একটু বাঁকা চোখে, ‘আমার ভালো লাগছে, ওর (স্নাইডার) এমন একটি প্রস্তাব আছে। তবে আলোচনাটা আগে ইন্টারের সঙ্গেই তো হতে হবে।’
সবকিছু মিলিয়ে গুঞ্জন যদি গুঞ্জনই থেকে যায়, স্নাইডারের ম্যানইউতে যাওয়া না হয়; তাহলেও কোনো সমস্যা নেই ডাচ প্লে-মেকারের। কারণ ইন্টার মিলানে তিনি ভালোই আছেন। ‘কী হয় দেখি। আমি এখানে ভালোই আছি। প্রত্যেক বছরেই কিছু রটনা হয়। সর্বোচ্চ পর্যায়ের ফুটবলে আমি ১০ বছর ধরে আছি এবং প্রতিবছরেই গুঞ্জন হয়েছে। কিন্তু আমি এখনো এখানেই আছি’—বলেছেন স্নাইডার।

No comments

Powered by Blogger.