মেসিদের ম্যাচের টিকিট আইএফআইসি ব্যাংকে

আগামী ৬ সেপ্টেম্বর বঙ্গবন্ধু স্টেডিয়ামে আর্জেন্টিনা-নাইজেরিয়া প্রীতি ম্যাচের টিকিট পাওয়া যাবে ৮ আগস্ট থেকে। দর্শকদের জন্য বরাদ্দকৃত গ্যালারির টিকিট বিক্রি করছে আইএফআইসি ব্যাংক। বাফুফে ভবনে গতকাল এ সংক্রান্ত চুক্তি হয়েছে ব্যাংক ও বাফুফের মধ্যে।
ম্যাচটি আয়োজনের জন্য গঠিত কমিটির চেয়ারম্যান আনোয়ারুল হক হেলাল সংবাদ সম্মেলনে তুলে ধরলেন বিস্তারিত। জানানো হয়েছে, আইএফআইসি ব্যাংকের মতিঝিল, ধানমন্ডি, গুলশান, কারওয়ান বাজার, মিরপুর, উত্তরা, ইসলামপুর ও বসুন্ধরা শাখায় টিকিট পাওয়া যাবে।
স্টেডিয়ামের মোট আসনসংখ্যা ২৩ হাজার ৪৯৯। ব্যাংকে বিক্রির জন্য দেওয়া হয়েছে পূর্ব গ্যালারির পাঁচ হাজার ৩৯৯ ও পশ্চিম গ্যালারির ছয় হাজার ৪৪৭ এবং তিন হাজার ১৩৫টি করপোরেট টিকিট। পূর্ব গ্যালারির টিকিটের দাম সাড়ে সাত হাজার টাকা, পশ্চিম গ্যালারি ১০ হাজার। একজন দর্শক সর্বোচ্চ ১০টি টিকিট কিনতে পারবেন। কোনো প্রতিষ্ঠান ৫০টি টিকিট কিনলে করপোরেট গ্রাহক হিসেবে গণ্য হবে এবং ৫০০টি কিনলে স্টেডিয়ামের যে অংশের টিকিট কিনেছে, সেখানে তারা পণ্যের প্রচারণা চালাতে পারবে। এগুলোর দাম ১০ হাজার ৬০০ টাকা।
ব্যাংকে টাকা জমা দেওয়ার পর টিকিটের বরাদ্দপত্র দেওয়া হবে। সেটি দেখিয়ে ৪ সেপ্টেম্বর মূল টিকিট নিতে হবে ব্যাংক থেকে। জাল টিকিট ঠেকাতেই এই উদ্যোগ। আগে এলে আগে পাবেন ভিত্তিতে বিক্রি হবে টিকিট। বাদবাকি টিকিট বিক্রি প্রায় শেষ। এই প্রক্রিয়াটা পরিচালিত হচ্ছে বাফুফে ভবন থেকে।
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ, উপব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন, বাদল রায় প্রমুখ।

No comments

Powered by Blogger.