নিউজিল্যান্ড যাচ্ছেন মিসবাহ

অনুমিতভাবেই পাকিস্তান দলে ফিরতে যাচ্ছেন মিসবাহ-উল-হক। পাকিস্তানের নির্বাচক কমিটির এক সদস্য ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফোকে জানিয়েছেন, দ্বিতীয় টেস্টের আগেই নিউজিল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন মিসবাহ। ইউনুস খান নিউজিল্যান্ড সফর থেকে সরে দাঁড়ানোর পর থেকেই মিসবাহর ফেরার কথা শোনা যাচ্ছিল।
ওয়েলিংটনে দ্বিতীয় টেস্ট শুরু হবে ৩ ডিসেম্বর থেকে। ওই টেস্টের আগেই মিসবাহ নিউজিল্যান্ড যাবেন, এটা নিশ্চিত করেছেন ওই নির্বাচক। তবে ঠিক কবে এই মিডল-অর্ডার দেশ ছাড়বেন এটা নিশ্চিত করতে পারেননি, ‘আমরা এখনো জানি না কবে সে যাবে। তবে আমরা ওকে নিউজিল্যান্ড পাঠাতে চাই।’
পড়তি ফর্মের জন্য এই নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর আগে তিন ধরনের ক্রিকেটের দল থেকেই বাদ পড়েছিলেন মিসবাহ। ৩৫ বয়সী ব্যাটসম্যানের আন্তর্জাতিক ক্যারিয়ারও শেষ বলেই ধরে নিয়েছিলেন অনেকে। তবে মিসবাহ তখনই ফিরে আসার প্রত্যয় জানিয়েছিলেন। ঘরোয়া ক্রিকেটেও ব্যাট হাতে দুর্দান্ত করতে থাকেন। কায়েদে আজম ট্রফিতে খেলেন ক্যারিয়ার-সেরা ২৮৪ রানের ইনিংস। ইউনুসের কাছ থেকে অধিনায়কের দায়িত্ব পেয়ে মোহাম্মদ ইউসুফ বলেছিলেন, মিসবাহকে দলে চান তিনি। মিসবাহ তখন বাংলাদেশে। ঢাকা প্রিমিয়ার লিগে খেলছেন গাজী ট্যাংকের হয়ে।

No comments

Powered by Blogger.