নতুনভাবে কাজী নওশাবা

দুই পর্দার অভিনেত্রী কাজী নওশাবা। অভিনয়ের পাশাপাশি ক্যামেরার পিছনেও কাজ করতে চান বলে জানান তিনি। এরইমধ্যে ‘আলোর খোঁজে’- শিরোনামের একটি শর্টফিল্ম নির্মাণ করেছেন। নওশাবার ভাষ্য, মাঝে আমার কিছুটা সময় অনেক খারাপ ছিল। এই সময়ে আমি কি করবো ঠিক বুঝে উঠতে পারছিলাম না। সেই সময়ে আমার বন্ধুদের নিয়ে এই শর্টফিল্মটি নির্মাণ করেছি। ক্যামেরার পিছনে আমার কাজ করার আগ্রহ আছে। আমার পড়াশোনা চারুকলার।
ফ্রেম আমার খুব ভালো লাগে। যখন সিনেমার শুটিং করি, তখন নিজেকে একটা ফ্রেমে দেখতে ভালো লাগে। সামনে আরো কিছু কাজ হাতে আছে। আশা করি, পরিচালনার মধ্য দিয়ে নিজেকে নতুন ভাবে খুঁজে পাবো। এজন্য নিজেকে শিল্পের কাছে সমর্পণ করছি। এই অভিনেত্রী অভিনয়েও ফিরেছেন। আগস্ট এর প্রথম দিকে ‘স্মারক’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেন। এছাড়া তার হাতে ‘সোনালি দিন’ ও ‘টক্কর’ শিরোনামের দু’টি ধারাবাহিক আছে বলেও জানান। এদিকে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত তিনটি চলচ্চিত্র। ছবিগুলো হলো- এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী’, মিজানুর রহমান লাবুর ‘৯৯ ম্যানশন’ ও  ওয়াহিদ তারেকের ‘আলগা নোঙর’। অভিনয়ের বাইরে এই গ্ল্যামারকন্যা মঞ্চে পাপেট শো নিয়েও কাজ করছেন।

No comments

Powered by Blogger.