নতুন প্রেমে হাবুডুবু সুপারমডেল নাওমি ক্যাম্পবেলের

নিজের থেকে ২৩ বছরের ছোট লিয়াম পাইনের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সুপারমডেল নাওমি ক্যাম্পবেল। এমন প্রেমকে ইংরেজিতে মাইন্ড ব্লোয়িং বা হৃদয় হরণকারী হিসেবে আখ্যায়িত করা হচ্ছে। প্রেমে ডুবে তারা যে শুধু ভাবই বিনিময় করছেন তা নয়। সারারাত সমুদ্র সৈকতে কাটিয়েছেন ‍দু’জনে। যেখানে সেখানে তাদেরকে দেখা যাচ্ছে একসঙ্গে। তা নিয়ে পশ্চিমা মিডিয়ায় ঝড় উঠেছে। বলাবলি হচ্ছে, এমন সম্পর্ক শুধু প্রেম বা ভালবাসা নয়, এর পরিণতি গড়ায় বিছানায়। আর লিয়াম পাইনে এমন একজন তারকা যাকে নাওমি ‘ইটেন এলাইভ’ করে ফেলতে পারেন।
অর্থাৎ জীবিত গিলে খেতে পারেন। যারা বোদ্ধা তারা এর অর্থ বুঝে নিতে পারেন। দুই মাস ধরে তাদের এমন গোপন অভিসার। কিন্তু পশ্চিমা মিডিয়া তো চুপ করে বসে নেই। অনবরত তারা এমন সব সুপারমডেলের পিছু নিয়ে থাকে। তারাই আবিষ্কার করে ফেলেছে সেই গোপন অভিসারের কথা।
লিয়াম পাইনে ২৫ বছর বয়সী ‘ওয়ান ডিরেকশন’ তারকা। আর নাওমি ক্যাম্পবেল ৪৮  বছর বয়সী সুপারমডেল। লিয়াম সম্প্রতি চুটিয়ে প্রেম করেছেন চেরিল টুইডির সঙ্গে। তাদের রয়েছে একটি সন্তান। অন্যদিকে নাওমি ক্যাম্পবেলকে পরিচয় করিয়ে দেয়ার দরকার আছে বলে মনে হয় না। তিনি মাত্র কয়েকদিনে এক ফ্যাশনশোতে হাজির হয়ে সবার চোখ টাটিয়ে দিয়েছেন। এতে তিনি পরেছিলেন স্বচ্ছ পোশাক, যার ভিতর দিয়ে তার শরীরের প্রতিটি অংশ স্পষ্টভাবে দেখা যাচ্ছিল। তো, ২৩ বছরের ব্যবধান থাকা এই যুগলকে সম্প্রতি লন্ডন ও নিউ ইয়র্কে দেখা গেছে।  লিয়ামের বন্ধুমহল বলছেন, তাকে নাওমি তাজা গিলে খেতে পারেন। যেন তিনি নাওমির কাছে একটি খেলনা। গত মাসেও তাদেরকে একসঙ্গে ঘানায় নৈশভোজে দেখা গেছে। নিউ ইয়র্ক বা লন্ডনে হুগো বসের মতো জায়ান্ট ফ্যাশন প্রতিষ্ঠানের সঙ্গে লিয়ামকে পরিচয় করিয়ে দিয়েছেন নাওমি।

No comments

Powered by Blogger.