যৌনকর্মী বলে আক্রমণ!

টেলিভিশনের জনপ্রিয় মুখ তিনি। অভিনয়ের পাশাপাশি রুপোলি পর্দার জনপ্রিয় করিওগ্রাফারও তিনি। ২০১২ সালে হরমিত শেঠিকে বিয়ে করেন শ্বেতা সালভে। হরমিত এবং শ্বেতার আর্য নামে এক সন্তানও রয়েছে। সংসার, সন্তান সামলে কীভাবে কেরিয়ার সামলানো যায়, তা বেশ ভালভাবেই বুঝিয়ে দিয়েছেন শ্বেতা। কিন্তু, সেই শ্বেতাকে এবার কীভাবে সমালোচনার মুখে পড়তে হল জানেন?
সম্প্রতি স্বামী হরমিত শেঠির সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে যান শ্বেতা সালভে। আর সেখানে গিয়ে বেশ কিছু ছবি নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী। যেখানে কখনও শ্বেতাকে পানীয়ের গ্লাস হাতেনিয়ে ছবি দিতে দেখা যায়, আবার কখনও ধূমপান কর্তেদেখা যায় অভিনেত্রীকে।
আর ওই ছবি সোশ্যাল সাইটে প্রকাশ হতেই জোরদার সমালোচনা করা হয় শ্বেতাকে নিয়ে।
যদিও সমালোচনার মুখে পড়ে বেশ কড়া ভাষাতেই তার পাল্টা জবাব দেন শ্বেতা। তিনি বলেন, হ্যাঁ ধূমপান করেন তিনি। পানীয়র সঙ্গেও তাঁর সম্পর্ক অব্যাহত। কিন্তু, তাতে কী হয়েছে?
তিনি তো কখনও সন্তানের উপর তাঁর কর্তব্য অগ্রাহ্য করেন না। সন্তানকে বড় করে তলার পাশাপাশি তিনি যেমন অভিনয় চালিয়ে যাচ্ছেন। তেমনি করিওগ্রাফির কাজও করে চলেছেন সমানভাবে। আর যেভাবে তাঁর প্রতিদিনের জীবন চলে, সেই ছবিই এসেছে প্রকাশ্যে। তিনি জীবন নিয়ে অহেতুক অভিনয় করতে পারেন না। তিনি যেমন, সেই ছবিই উঠে এসেছে। তাই তাঁর জীবন এবং ছুটি কাটানো নিয়ে যাঁরা সমালোচনা করছেন, তাতে তাঁর কিছু এসে যায় না। তিনি তাঁর মত করে সব কাজ করে যাবেন। তাতেও কেউ আপত্তি জানালে তাঁর কিছু করার নেই বলেও স্পষ্ট জানান শ্বেতা সালভে।
শুধু তাই নয়, তাঁকে যেভাবে কখনও 'যৌনকর্মী' আবার কখনও 'বাজে মা' বলে আক্রমণ করা হয়েছে,তাতে তাঁর কিছু এসে যায় না। সমাজের উল্টো স্রোতে গিয়ে কেউ কিছু করলে, যদি তাঁকে নির্দিষ্ট কোনও পেশার মানুষের সঙ্গে তুলনা করা হয়, কিংবা তাঁর গায়ে কোনও অশ্লীল তকমা লাগিয়ে দেওয়া হয়, সেটা সমালোচনাকারীদের চিন্তাভাবনা। আর সেই চিন্তাভাবেনা তিনি কখনও পরিবর্তন করতে পারবেন না বলেও স্পষ্ট জবাব দেন শ্বেতা সালভে।
তথ্য সূত্র: জিনিউজ ইন্ডিয়া

No comments

Powered by Blogger.