‘পরিচালক আমায় পোশাক খুলে নাচতে বলেছিলেন’

আশিক বানায়া আপনে' সিনেমা দিয়ে সবার নজর কেড়েছিলেন বাঙ্গালী অভিনেত্রী তনুশ্রী দত্ত। তারপর হঠাৎ করেই বড় পর্দা থেকে সরে দাঁড়ান তিনি। ফলে কোন হেডলাইনেও ছিলেন না। তবে ফিরেই বোমা ফাটানো শুরু করেছেন এই বাঙ্গালি ললনা।
না, কোন বক্স অফিস হিট ছবি দিয়ে নয় বরং একের পর এক বিস্ফোরক অভিযোগ দিয়ে তার প্রত্যাবর্তন ঘটেছে। দুদিন আগেই নানা পাটেকের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগ এনেছেন এই বলি নায়িকা। আর এ বার মুখ খুললেন পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে।
২০০৫-এ মুক্তি পাওয়া ‘চকোলেট’ মুভির পরিচালক ছিলেন বিবেক। তার বিরুদ্ধে তনুশ্রী অভিযোগ করে বলেন, সেটেই নাকি তার সঙ্গে অসভ্যতা করেছিলেন পরিচালক।
পোশাক খুলে নাকি তনুশ্রীকে নাচের নির্দেশ দেন বিবেক। তবে ঘটনাস্থলে তনুশ্রীর সহ অভিনেতা ইরফান খান এবং সুনীল শেট্টি ওই ঘটনার প্রতিবাদ করায় সে যাত্রায় রক্ষা পেয়েছিলেন নায়িকা।
সম্প্রতি তনুশ্রী সাংবাদিকদের বলেন, ‘চকোলেটের সেটে সে দিন আমার শট না থাকায় অন্য এক অভিনেতা আমার দিকে তাকিয়ে এক্সপ্রেশন দেবেন, সেই কিউ দিচ্ছিলাম। তখন পরিচালক আমাকে পোশাক খুলে নাচতে বলেছিলেন। আমি হতবাক হয়ে গিয়েছিলাম।’
তবে সেসময় তনুশ্রীর সাহায্যে এগিয়ে গিয়েছিলেন ইরফান খান। তনুশ্রীর ভাষ্যমতে, ‘ইরফান বলেছিল আমার এক্সপ্রেশন দেওয়ার জন্য ওকে পোশাক খুলে নাচতে হবে না।’
তনুশ্রী আরও জানান, সে সময় ঘটনাস্থলে সুনীল শেট্টিও উপস্থিত ছিলেন।  সুনীল তখন পরিচালককে প্রতিবাদ করে বলেছিলেন, ‘আমি কিউ দিতে যাব?’
তনুশ্রীর মতে, ‘ইন্ডাস্ট্রির কালো দিকটা যেমন দেখা যায়, তেমন ইন্ডাস্ট্রিতে ইরফান বা সুনীলের মতো ভাল লোকও অবশ্যই রয়েছেন।’
তবে তনুশ্রীর অভিযোগ নিয়ে এখনও পর্যন্ত কোন মন্তব্য করেননি বিবেক।

No comments

Powered by Blogger.