মৃত মানুষকে নিয়ে ভিডিও, লজ্জিত ইউটিউব তারকা

যুক্তরাষ্ট্রের ইউটিউব তারকা লোগান পল। জনপ্রিয় হতে মৃত মানুষের ভিডিও তৈরি করেছিলেন তিনি। পরে তার মনে হয়েছে, কাজটা ঠিক হয়নি। প্রকাশ্যেই তাই জানিয়েছেন, নিজের কাণ্ডের জন্য লজ্জিত তিনি। টুইটারে ভিডিও পোস্ট করে ক্ষমা চেয়েছেন এই ইউটিউব তারকা। খবর সিএনএন, বিবিসি।

জাপানে আত্মহত্যা করা এক ব্যক্তির ভিডিও পোস্ট করেছিলেন লোগান পল ও তার বন্ধুরা। মাউন্ট ফুজি এলাকায় অকিগাহারা জঙ্গলে প্রায়ই আত্মহত্যার ঘটনা ঘটে। সেখানেই একটি মৃতদেহ খুঁজে পাওয়ার পর ভিডিওধারণ করেন তারা। অনলাইনে ছাড়ার পর সবাই এর তীব্র সমালোচনা শুরু করেন। এটিকে অসম্মানজনক ও ঘৃণ্য বলেও মন্তব্য করেছেন।

পরে টুইটারে পোস্ট করা ভিডিওতে লোগান বলেন, ‘আমি আমার বিচারবুদ্ধির সঠিক প্রয়োগ করতে পারিনি। ক্ষমা পাওয়ারও যোগ্য আমি নই।’

উল্লেখ্য, লোগান আলেকজান্ডার পল একজন মার্কিন সামাজিক যোগাযোগের মাধ্যমে বিনোদনকারী ও অভিনেতা। তিনি প্রথম ইন্টারনেটে তার ভাইন ভিডিও দিয়ে খ্যাতি অর্জন করেন। পল পরে নিজেকে টেলিভিশন ধারাবাহিক এবং সিনেমায় অভিনয়ে যুক্ত করেন। তার টেলিভিশন কাজের মধ্যে ল্য এন্ড অর্ডার, স্পেশাল ভিক্টিম ইউনিট এবং কমেডি ধারাবাহিকের মধ্যে উইয়ার্ড লোনার্স অন্যতম। তার সিনেমার কাজের মধ্যে ডিস্টোপিয়ান কথা সাহিত্যের ইউটিউব রেড সিনেমাদ্য থিনিং এবং প্রাপ্তবয়স্ক কমেডি এয়ারপ্লেন মোড অন্যতম। তার ইউটিউব চ্যানেলগুলোর নাম হল লোগান পল ভ্লগস এবং দ্য অফিসিয়াল লোগান পল।


No comments

Powered by Blogger.