২০১৮ সাল হবে অধিকার ফিরে পাবার বছর : রিজভী

আওয়ামী লীগ নেতারা মিথ্যাচারের ডাইনোসরে পরিণত হয়েছেন। তাই তারাই প্রাণিজগৎ থেকে শিগগিরই বিলুপ্ত হয়ে যাবেন।বললেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, যারা ইতিহাসের সত্যকে অস্বীকার করে তারা নিজেরাই নিজেদের ধ্বংসের বীজ রোপন করেন।অতি ক্ষমতা, অতি দম্ভ, অতি দুর্নীতি, অতি নিপীড়ণ-নির্যাতন, অতি অস্ত্রের আস্ফালন এবং অতি মিথ্যাচারের কারণে আওয়ামী লীগের বিদায় এখন সময়ের দাবি।

তিনি বলেন, বিনা ভোটের এই সরকারের বিদায়ের দিন গণনা শুরু হয়ে গেছে। ২০১৮ সাল হবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশের মানুষের অধিকার ফিরে পাওয়ার বছর। কলঙ্ক মোচনের বছর।

রিজভী আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে বলেন, আপনারা হাতে মৃত্যুর দন্ডাজ্ঞা নিয়ে জনগণকে ভয় দেখিয়ে নিজেদের স্বার্থ সিদ্ধি করতে চান। কিন্তু বারবার সেই সুযোগ আপনাদের আসবে না। আপনারা চারিদিক থেকে যে চ্যালেঞ্জে পড়েছেন তা মোকাবিলা করার ক্ষমতা আপনাদের নেই। ২০১৮ সালে খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্রের বিজয় পতাকা উড়বে। বল প্রয়োগ করে জনগণের অগ্রযাত্রায় আওয়ামী লীগ আর বাধা দিতে পারবে না।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, শুক্রবার ‘গণতন্ত্র হত্যা’ দিবস পালনের সময় আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। কোনো কোনো স্থানে বাধা দিয়ে কালো পতাকা মিছিল পণ্ড করে দেওয়ার অপচেষ্টা করেছে। আইন শৃঙ্খলা বাহিনী ও ক্ষমতাসীন দলের সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন শতাধিক বিএনপি নেতা কর্মী। পুলিশ গ্রেপ্তার করেছে অর্ধ শতাধিক নেতা কর্মীকে।

বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, শেখ হাসিনার অধীনে নির্বাচনের কথা বলা আপনাদের জন্য হবে অরণ্যে রোদন। গণতন্ত্র হত্যাকারীদের অধীনে নির্বাচন হলে সেখানে মানুষের ভোটাধিকার কবরস্থানে চলে যাবে। এটা দেশবাসী খুব ভালো জানে।

No comments

Powered by Blogger.