নতুনদের মধ্যে মেধাবীর সংখ্যাই বেশি

*অভিনয়ে কম দেখা যাচ্ছে কেন?
**আমাদের ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘থার্ডবেল’ নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছি। অভিনয়ের চেয়ে এখানেই এখন বেশি সময় দিতে হয়। তবে এর বাইরেও সময় বের করে অভিনয় করার চেষ্টা করছি।
*উপস্থাপনায়ও আগের মতো দেখা যাচ্ছে না...
**উপস্থাপনায় আগের মতোই আছি। তবে হুটহাট যেনতেন অনুষ্ঠানের উপস্থাপনা করছি না। বুঝে শুনে বিশেষ বিশেষ অনুষ্ঠান উপস্থাপনার দায়িত্ব কাঁধে নিচ্ছি। মানের দিক থেকে কোনো আপস করছি না বলে অনেক অনুষ্ঠানই ছেড়ে দিতে হচ্ছে। তাই হয়তো অনেকেই মনে করছেন উপস্থাপনা কমিয়ে দিয়েছি।
*গেল ঈদে ‘রক্তদ্রোণ’ নামে আপনার অভিনীত একটি নাটক প্রচার হয়েছে। কেমন সাড়া পেলেন?
**এর আগে বোবা, বধির অনেক ধরনের চরিত্রে অভিনয় করলেও এই নাটকটির মাধ্যমে প্রথমবারের মতো প্যারালাইসিস রোগীর চরিত্রে অভিনয় করেছি। দারুণ একটি গল্পনির্ভর নাটক ছিল এটি। তাই প্রচার হওয়ার পর দর্শকদের কাছ থেকে বেশ ফিডব্যাক পেয়েছি। চ্যানেলে ফোন করে তারা নাটকটির প্রশংসা করেছেন। এতে কাজ করার আরও উৎসাহ পেয়েছি। যা আগামীতে দর্শকদের কাছাকাছি থাকতে আরও অনুপ্রেরণা জোগাবে।
*এত ব্যস্ততার মধ্যেও সংসার জীবন কেমন চলছে?
**সবার দোয়ায় বেশ ভালোই চলছে আমাদের সংসার। ব্যবসা এবং অভিনয়ের ব্যস্ততার বাইরেও আমরা সংসারটাকে গুছিয়ে নিয়েছি। আশা করি আমৃত্যু এভাবে ভালো থেকেই কাটিয়ে দিতে পারব।
*স্বামী হিল্লোলের চেয়ে অভিনেতা হিল্লোলকে কতটা পছন্দ আপনার?
**একজন অভিনেতা হিসেবে হিল্লোল সত্যিই অনেক ভালো। অভিনয়ের প্রতি তার দায়িত্বশীলতা সত্যিই আমাকে মুগ্ধ করে। তার সাবলীল অভিনয়ে আরও মুগ্ধ হই আমি। বিয়ের আগে থেকেই হিল্লোলের অভিনয়ের ভক্ত ছিলাম, এখনও আছি। পর্দায় তার ব্যক্তিত্বটা দারুণ উপভোগ্য আমার কাছে।
*উপস্থাপনা বা অভিনয়ে তরুণদের কাজ কেমন লাগে?
**তরুণদের মধ্যে অনেকেই ভালো করছেন। অনেকেরই কাজ আমার দারুণ ভালো লাগে। উপস্থাপকের মধ্যেও অনেকে ভালো করছেন। তরুণদের মধ্যে ভালো কাজ করেন এমন তালিকা করলে বড় হয়ে যাবে। তাই নামগুলো বলতে পারছি না। তবে এখন যারা মিডিয়া অঙ্গনে কাজের জন্য আসছেন তাদের মধ্যে প্রায় সবাই মেধাবী। তাদের প্রোপার গাইড করতে পারলে ভবিষ্যতে শোবিজ অঙ্গন ভালো ভালো কিছু আর্টিস্ট পাবে বলে আমি মনে করি।
অনিন্দ্য মামুন

No comments

Powered by Blogger.