লুলিয়াতেই ধরাশায়ী সালমান!

তারকাদের প্রতিটা মুহূর্তই যেন ভক্তমহলের কাছে বিশেষ খবর। সেটা যদি বলিউড তারকা সালমান খান হন তাহলে তো বলার অবকাশ রাখে না। বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতাদের মধ্যে সবচেয়ে কাক্সিক্ষত ব্যাচেলর হচ্ছেন ‘দাবাং’ তারকা সালমান খান। কাজের চেয়ে তার ব্যক্তিজীবন নিয়ে ভক্তমহলে আগ্রহ তুঙ্গে থাকে সবসময়। বয়সের কোটা ৫০ পেরুলেও মুম্বাই সিনেপাড়ার সুযোগ্য পাত্রের মুকুট যেন মাথায় ধারণ করে আছেন এখনও। দীর্ঘ ক্যারিয়ারে সোমি, সঙ্গীতা, ঐশ্বরিয়া, ক্যাটরিনাদের মতো বহু নায়িকার সঙ্গে প্রেম করেছেন। এ জন্য অবশ্য ‘বিগহার্ট লাভারবয়’ তকমাও বসেছিল তার নামের পাশে। তবে, ঐশ্বরিয়া রাই ও ক্যাটরিনা কাইফের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গভীরতাটা যেন একটু বেশিই ছিল। রাগ, অভিমান, বিচ্ছেদ- সবকিছু মিলিয়ে মিডিয়াতেও কম জল ঘোলা হয়নি।
কিন্তু কোনো সম্পর্কই বিয়ে অবধি পৌঁছায়নি। এমনকি বিয়ে নিয়ে যেকোনো প্রশ্নের উত্তর দিতেই যেন নারাজ ছিলেন প্রভাবশালী এ তারকা। প্রতিবার বিয়ের বিষয় সুকৌশলে এড়িয়ে গিয়েছেন তিনি। সে কারণেই সালমানভক্তদের তার বিয়ে নিয়ে আগ্রহের কমতি নেই। তবে এবার সালমানভক্তরা আশায় বুক বাঁধতেই পারেন। কারণ সম্প্রতি সালমান জানিয়েছেন, নতুন বছরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এ তারকা। সম্প্রতি মুম্বাইয়ে বিগ স্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিজের বিয়ের কথা ঘোষণা দেন সালমান। তবে কাকে বিয়ে করছেন সে বিষয়ে কোনো মন্তব্য করেননি। সে বিষয়ে প্রকাশ্যে কিছু না বলেলও কর্মকাণ্ডের গুণে স্বাভাবিকভাবেই একজনের নাম উঠে আসে। তিনি হচ্ছেন, রোমানীয় টিভি তারকা ইউলিয়া লুলিয়া ভেঞ্চার। ২০১১ সালে আয়ারল্যান্ডের ডাবলিনে ‘এক থা টাইগার’ ছবির শুটিংয়ে সালমানের সঙ্গে পরিচয় হয়েছিল লুলিয়ার। সেখান থেকেই সম্পর্কের সূচনা হয় তাদের। গত নভেম্বরে ছোট বোন অর্পিতার বিয়ের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন লুলিয়া। সেখানে তাকে গার্লফ্রেন্ড হিসেবে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন সালমান। এরপর থেকে সালমান খানের পরিবারের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে তার। পরবর্তী সময় এ রোমান মডেলের সঙ্গে সালমান খানের প্রেমের খবরটি যেন ক্রমেই ডালপালা ছড়াতে থাকে। কিছুদিন আগে লুলিয়া ও সালমান আংটিবদল করেছেন- এমন গুঞ্জন উঠেছে মিডিয়াপাড়ায়। তবে সে বিষয়ে কোনো মন্তব্য করেননি দাবাং তারকা। সম্প্রতি নিজে নিজের বিয়ে নিয়ে আবারও মুখ খুললেন সাল্লু। তা ছিল খানিকটা বিরক্তের সুরেই। আইফা অ্যাওয়ার্ডের প্রেস কনফারেন্সে হাজির হয়ে তিনি বলেন, আমার যখন বিয়ে করা দরকার মনে হবে আমি তখন বিয়ে করব। সে খবর আগেই সংবাদ মাধ্যমে জানানোর কোনো কারণ নেই। ভক্তদের জন্য আমি নিজেই টুইটারে জানিয়ে দেব।
মূলত ভক্তদের উদ্দেশ করে তিনি এসব কথা বলেন। প্রসঙ্গত, বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করলেও সব গুঞ্জন সত্যি হলে এটি তার প্রথম বিয়ে। কিন্তু বলিউডের এ সুপারস্টারের সঙ্গে প্রেমে জড়ানোর আগে রোমানিয়ান সঙ্গীত পরিচালক মারিয়াস মোগার সঙ্গে বিয়ে হয়েছিল লুলিয়ার। সম্প্রতি সাবেক স্বামীর সঙ্গে তোলা কিছু স্থিরচিত্রও প্রকাশ পেয়েছে বিভিন্ন সামাজিক মাধ্যমে। লুলিয়া ও মারিয়াস দু’জনই রোমানিয়ান। দীর্ঘদিন প্রেম করার পর ২০০৭ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। কিন্তু সেটি বেশিদিন স্থায়ী হয়নি। ২০১১ সালে চার বছরের সংসারের ইতি টানেন এ রোমান দম্পতি। ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর আবারও নতুন নারী এসেছে সালমানের জীবনে। তাই পূর্বের ঘটনার জেরে কিছু প্রশ্ন থেকেই যায় সম্পর্কের শেষ পরিণতি বিয়ে পর্যন্ত গড়াবে তো? সালমানভক্তরা যেন এ প্রশ্নের উত্তরেরই অপেক্ষায়। যদিও সালমানের বাবা সেলিম খান বলেছেন, সালমানের বিয়ে ৪০ বছর আগেই হয়ে গেছে। কিছুটা দ্বিধা থাকলেও পরে বিষয়টি পরিস্কার হয়ে যায় সবার কাছে। মুলত ছেলের উপর বিরক্ত হয়েই তিনি এমনটি বলেছেন। কারণ গত ৪০ বছর ধরেই ছেলেকে বিয়ে করানোর জন্য পরিকল্পনা করে আসছেন তিনি। কিন্তু সবকিছুই বিফলে গেছে তার। তাই শেষতক লুলিয়াতে ধরাশায়ী সালমানের প্রেমের অস্তিত্ব বিয়েতে প্রকাশ হবে কী না সেটাই এখন দেখার বিষয়।

No comments

Powered by Blogger.