এক যুবককে তিন তরুণীর ‘গণধর্ষণ’, অতঃপর...

কিছু বুঝে ওঠার আগেই যুবকটিকে একটি বিএমডব্লিউ গাড়িতে তুলে নেয় তিন তরুণী। ৫০০ কিলোমিটার অতিক্রম করার পর যখন তাকে গাড়ি থেকে একরকম ধাক্কা দিয়েই নামিয়ে দেয়া হয়, যুবকটি তখন রীতিমতো বিধ্বস্ত। ঘটনার ঘোর কাটিয়ে উঠতে পারেননি। এই গোটা পথে তাতে বেশ কয়েক বার 'ধর্ষণ' করা হয় বলে অভিযোগ। শুধু 'ধর্ষণ'ই নয়, তার বীর্যও চুরি করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনার তদন্ত শুরু করেছে দক্ষিণ আফ্রিকার পুলিশ।
পুলিশের কাছে লিখিত অভিযোগে যুবকটি জানান, পোর্ট এলিজাবেথের কাওজাখেলে টাউনশিপ থেকে তাকে জোর করে একটি বিএমডব্লিউ গাড়িতে তুলেছিল তিন তরুণী। এর পর ওই গাড়ির পিছনের সিটে, রীতিমতো ভয় দেখিয়ে, জোরজবরদস্তি করে তাকে ধর্ষণ করে। বছরর তেত্রিশের এই যুবকের কথা অনুযায়ী- তাকে ধর্ষণ করার আগে একটি পানীয় খেতে দেয়া হয়েছিল। তার কোনো আপত্তিই শোনা হয়নি। এর পর একে একে তিনজন মিলে ধর্ষণ করে। সেসময় তার বীর্য একটি প্লাস্টিকের ব্যাগে জমা করে, পরে তা কুলার বক্সে রাখা হয়।
পুলিশের উদ্ধৃতি দিয়ে মেইল অনলাইন জানিয়েছে, যুবকটিকে যেখানে অপহরণ করা হয়েছিল, সেখান থেকে প্রায় ৫০০ কিলোমিটার দূরে নিয়ে গিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। এই ঘটনায় অজ্ঞাত পরিচয় তিন তরুণীর বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেছে পুলিশ। যদিও তাদের কেউই এখনও ধরা পড়েনি।
পোর্ট এলিজাবেথে এ ধরনের ঘটনা অতীতে না হলেও, যুবককে ধর্ষণ করে বীর্য চুরি কিন্তু একবারে নতুন নয়। ইদানীং মহিলাদের হাতে পুরুষ ধর্ষণের খবর মাঝেমধ্যেই শোনা যাচ্ছে। প্রতিটি ক্ষেত্রেই উদ্দেশ্য কিন্তু বীর্য চুরি।
সূত্র : টাইমস অব ইনডিয়া

No comments

Powered by Blogger.