পিলারে নগ্ন ছবি তুললেন শারলিন চোপড়া

আবারো আলোচনায় ঝড় তুলেছেন টুইটার বিখ্যাত নায়িতা শারলিন চোপড়া। তিনি এবারে একটি পিলারের সাথে ছবি তুলেছেন, তবে তার গায়ে পিংক রঙের ওড়না ছাড়া আর কিছুই নেই।একটি প্রাসাদের ভেতর পিলারকে ঘিরে আছে তার দুই পা, আর ওড়না উড়ছে নিজের মতো।বলিউড অভিনেত্রী শারলিন চোপড়া একের পর এক নিজের কর্মকাণ্ডের মধ্য দিয়ে প্রতিনিয়ত আলোচনায় আসতে সক্ষম হয়েছেন। আবারোও নিজের একটি কর্মকাণ্ডের মাধ্যমে ফের আলোচনায় এসেছেন এ তারকা।

এর আগে ছবির সেটে দীর্ঘ ২২ ঘণ্টা নগ্ন থেকে রেকর্ড স্থাপন করেছেন এই বিতর্কিত নায়িকা। শারলিনের আসছে ‘কামসূত্র থ্রিডি’ ছবির সেটে নাকি এই কাণ্ড ঘটিয়েছে তিনি। জানা যায়, নগ্ন থাকাকালীন শারলিন নাকি তার শরীরের বেশ কিছু অংশে রঙও মেখে নিয়েছিলেন। শুধু তাই নয় শোনা যাচ্ছে শারলিন নগ্ন অবস্থায় এই ছবির জন্য সামনে একটি আইটেম গানেও অংশ নিতে যাচ্ছেন। আইটেম গানটি ছবির প্রমোশনাল কাজে ব্যবহার করা হবে বলে জানিয়েছেন পরিচালক রুপেশ পাল।   তবে এ প্রসঙ্গে শারলিন বলেন, আমি ভয়হীন সাহসী নারী। কাজ করতে সাহস লাগে এবং সেই সাহসটুকু আমার আছে। আর সাহস থাকলে নিজের দুর্বলতাগুলো সহজেই শুধরিয়ে নেয়া যায়। আমি প্রথম ভারতীয় নারী হয়ে প্লেবয়ে কাজ করে ইতিহাস নির্মাণ করেছি। সেই অনুভূতি ছিল ব্যতিক্রমী। এখন শুধু দেখার বিষয় ভক্তদের আর কি কি উপহার দেন এ অভিনেত্রী।

নগ্নতা, বিতর্কিত পোশাক ও অভিনয়ের জন্য এরইমধ্যে পরিচিত হয়েছেন বলিউড অভিনেত্রী ও মডেল শারলিন চোপড়া। তেলেগু, তামিল, হিন্দি ও ইংরেজি মোট চারটি ভাষার ছবিতে অভিনয় করেছেন ২৯ বছর বয়সী এ অভিনেত্রী। তার অভিনীত কয়েকটি ছবি হচ্ছে ইউনিভার্সিটি, বিপার, এ ফিল্ম বাই অরাভিন্দ, দোস্তি: ফ্রেন্ডস ফরএভার, নটি বয়, রাকিব, গেইম, দিল বলে হাড়িপ্পা।

শারলিন চোপড়া বলিউডে সাহসী নায়িকা নামে পরিচিত। একের পর এক নগ্নতার পোজ দিয়ে আলোচনায় আসেন শারলিন। শারলিন চোপড়া প্লেবয়ে শুট করে প্রথম আলোচনায় আসেন, এরপর টুইটারে নিজের ন্যুড ছবি ও পরে ইউটিউবে নুড ভিডিও ফুটেজ পোস্ট করে আবারো আলোচনায় আসেন তিনি। এখন তিনি নিজেকে ‘নগ্নতার দেবী’ বলে দাবি করছেন। নগ্নতার রাজ্যে তিনি নাকি বিপ্লব ঘটিয়েছেন। শারলিন বলেন, আমি ভয়হীন সাহসী নারী। লাইভ কাজ করতে সাহস লাগে এবং সেই সাহসটুকু আমার আছে। আর সাহস থাকলে নিজের দুর্বলতাগুলো সহজেই শুধরিয়ে নেয়া যায়। এক সাক্ষাতকারে শারলিন তার পেহ্মবয়ে শুটের অভিজ্ঞতার কথা জানান, আমি প্রথম ভারতীয় নারী হয়ে পেহ্মবয়ে কাজ করে ইতিহাস নির্মাণ করেছি। সেই অনুভূতি ছিল ব্যতিক্রমী। আমি পেহ্মবয় টিমের সঙ্গে পাঁচদিন কাজ করেছি। তাদের দিকনির্দেশনা থাকলেও আমার সিদ্ধান্তই তারা অগ্রহণযোগ্য মনে করেননি। আমি প্লেবয় শুটে কাজ করে আরো আত্নবিশ্বাসী হই। বিপ্লবী এ নারীকে নিয়ে অবশ্য বেজায় আগ্রহী ভক্তরা। এখন দেখার বিষয় ‘নগ্নতার দেবী’ ভক্তদের আর কি কি উপহার দেন। শার্লিন নিজেকে কোথায় নিতে চান তাই দেখার অপেক্ষা।

No comments

Powered by Blogger.