সোয়া দুই কোটিতেও পোষাবে না পুনম পান্ডের

সেপ্টেম্বরের মাঝামাঝিতে শুরু হচ্ছে বিগ বস-৭। বিশ্বখ্যাত রিয়েলিটি শো বিগ ব্রাদারস এর আদলে নির্মিত বিগ বস অনুষ্ঠানটি ভারতের সবচেয়ে বড় রিয়েলিটি শো বলে বিবেচনা করা হয়।
এতে বলিউড অভিনেতা সালমান খান আছেন সঞ্চালক হিসেবে।

বিগ বস ৭-এ অংশগ্রহণের জন্য ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডে তার পারিশ্রমিক হাঁকিয়েছেন তিন কোটি রুপি। তবে আয়োজকরা রাজি হয়েছেন সোয়া দুই কোটিতে (২.২৫)।

আর স্বল্প এই পারিশ্রমিকে পোষাবে না পুনম পান্ডের। তাই বিগ বসকে ‘না’ করে দিয়েছেন। একটি সূত্রের মতে গত তিন মৌসুমেই পুনম পান্ডেকে অংশগ্রহণের জন্য বলা হচ্ছে। কিন্তু প্রতিবারই পারিশ্রমিক কম হওয়ায় অংশ নেননি তিনি।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা পুনম পান্ডের বলিউড অভিষেক হয়েছে ‘নেশা’ সিনেমা দিয়ে। নগ্নতা বিষয়ক বিভিন্ন মন্তব্য করে বেশ সমালোচিত এই অভিনেত্রী।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স চ্যাম্পিয়ন হওয়ায় প্রতিশ্রুতি স্বরুপ নগ্ন হয়ে ব্যাপক আলোচিত হন পুনম পান্ডে।

প্রসঙ্গত, বিগবস রিয়েলিটি শোটিতে বেশ কিছু সেলিব্রিটিকে নিয়ে সাজানো হয়। এসব তারকাদেরকে চব্বিশ ঘণ্টা ক্যামেরার সামনে থাকতে হয় বিগবসের ঘরে। সাথে থাকে সাধারণ মানুষও। বাইরের দুনিয়া থেকে একেবারে বিচ্ছিন্ন হয়ে চার দেয়ালের মাঝে চলতে থাকে তারকাদের ঝগড়া-বিবাদ আর রসালো সব কান্ডকীর্তি। অনুষ্ঠানটির আয়োজকদের লক্ষ্য থাকে সময়ের আলোচিত তারকাদের এ অনুষ্ঠানে রাখতে ।
আর পরিস্থিতি বিবেচনায় সেই সুযোগটিই হয়তো নিচ্ছেন পুনম পান্ডে।

No comments

Powered by Blogger.