স্বস্তিকার মেয়ে উধাও

ঠিক যখন মেঘলা দুপুর বেলা, কলকাতার একটি পাঁচতারা ক্লাবে পড়ল রহস্যের ঢেলা! সবাই আছেন যে যাঁর মতন, শুধু স্বস্তিকা মুখোপাধ্যায়-এর মেয়েই উধাও। কোথ্থাও খুঁজে পাওয়া যাচ্ছে না তাঁকে।
রাজ মুখোপাধ্যায়-এর নয়া ছবি ‘রূপে তোমায় ভোলাব না’-তে স্বস্তিকার মেয়ে হয়ে অভিনয় ঠিকই করেছিলেন অনন্যা, কিন্তু শ্যুটিং শেষ হওয়ার পর থেকেই আর পাত্তা পাওয়া যাচ্ছে না তাঁর!এই ছবিতে কাবেরী নামের এক মায়ের ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা। বাবা হয়েছেন কৌশিক সেন। আর মেয়ের চরিত্রে অনন্যা নামের যে অভিনেত্রী অভিনয় করেছিলেন, এখন তাঁকে নিয়েই যত বিপত্তি পরিচালক-প্রযোজকের। কেন না, প্রেস কনফারেন্সের দিন সকলেই হাজির। শুধু অন্যনা নিখোঁজ। খোঁজ করতেই পরিচালক মজা করে বললেন ‘এটাই অন্যনার প্রথম ছবি। শুনেছি শ্যুটিং শেষ হতেই ও বিয়ে করে লন্ডনে চলে গিয়েছে। এক ছবিতেই বিয়ের এমন খবর বড় একটা শোনা যায় না’!

সে পরিচালক যতই মজা করুন, প্রযোজনা সংস্থা থেকে বার বার অন্যনার সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁর কোনও হদিশ পাওয়া যায়নি। অনন্যার ফোন আগাগোড়া সুইচ অফ। তাঁকে ফেসবুকেও বার বার মেসেজ করে কোনও রিপ্লাই পাওয়া যায়নি। কে জানে, মেয়ে এখন কোন ফেসবুক প্রোফাইল অ্যাকসেস করছেন! কেন না, কন্যে নাকি এর আগে যে গুটিকয়েক সিরিয়াল করেছেন, প্রত্যেকবার নাম চেঞ্জ করে নিয়েছেন। কখনও তিনি হয়েছেন তুহিনা, তো কখনও হয়েছেন কিরিয়া! এমন কেন, তা অবশ্য কারও জানা নেই!
মেয়ে না থাকলেও অবশ্য মা আর বাবাই প্রেস কনফারেন্স ধরে রাখলেন। ছবির পর্দায় এত তাড়াতাড়ি মা হওয়া নিয়ে গাঁইগুঁই উঠেছিল বটে, কিন্তু স্বস্তিকা সাফ জানালেন, ‘আমি আমার কেরিয়ারের শুরুতেই যদি ১০-১২ বছর মেয়ের মা হতে পারি তাহলে এই ৩২ বছর বয়সে ১৮ বছরের মেয়ের মা হতে পারব না কেন? তবে এই মা-মেয়ের সঙ্গে আমি বা আমার মেয়ের কোনও মিল নেই’।

শোনা যাচ্ছে, রাজ মুখোপাধ্যায়-এর এই ছবিটা ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে। সেদিনও যে হাজির থাকবেন স্বস্তিকা, তা সবারই প্রত্যাশা। কিন্তু অনন্যা? প্রথম ছবির প্রিমিয়ারে তিনি দর্শন দেবেন তো? কে জানে, হয়তো এর উত্তর পাওয়া যাবে সময় হলেই।

No comments

Powered by Blogger.