শিহরিত আলিয়া

করন জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মধ্য দিয়ে বলিউডে যাত্রা শুরু হয় মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। এটা ছিল গত বছরের অন্যতম ব্যবসা সফল একটি ছবি।
এ ছবিতে দুর্দান্ত অভিনয়শৈলীর পাশাপাশি খোলামেলা পারফরমেন্স করেও দর্শকদের তাক লাগিয়ে দিয়েছেন তিনি। এর পরপরই নিজের পরবর্তী ছবিতে অলিয়া ভাটকে নেয়ার ঘোষণা দেন করন।
সেই ঘোষণা অনুযায়ী গত এক মাস ধরে চলছে এই নতুন ছবির শুটিং। ছবিটি সম্পর্কে করন তেমন বিস্তারিত না জানালেও এ বিষয়ে টুইটার একাউন্টে নিজের অনুভূতির কথা সম্প্রতি জানিয়েছেন আলিয়া। এদিকে তার এই ছবির নাম এখনও পাকাপাকি হয়নি। তবে নতুন একটি খবর আলিয়া সম্প্রতি দিয়েছেন। আর সেটি হলো করনের এই নতুন ছবিতে বেশ কিছু দৃশ্য বিকিনি পরে ক্যামেরাবন্দি হবেন তিনি। এর আগে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এ খোলামেলা হয়ে পারফর্ম করলেও বিকিনি পরেননি আলিয়া। এবার প্রথমবারের মতো বিকিনি পরে ক্যামেরাবন্দি হচ্ছেন। নতুন এই ছবি ও বিকিনি পরার বিষয়টি নিয়ে বেশ শিহরিত আলিয়া। এ বিষয়ে তিনি জানিয়েছেন, করনের সব ছবিতে কোন না কোন নতুনত্ব থাকে। যেমনটা ছিল ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর ক্ষেত্রে। এ কারনেই তরুণ প্রজন্ম করনের ছবি এতোটা পছন্দ করে। এবারও তার ব্যতিক্রম হয়নি। ইতিমধ্যে করনের নতুন ছবিতে কাজ করা শুরু করেছি। অনেক মজা করে সবাই আমরা কাজ করছি এখানে। তবে এর অন্যান্য কাস্টিং সম্পর্কে এখনও জানাতে পারছি না। অবশ্য আমার ভক্ত-দর্শকদের জন্য একটি নতুন খবর দিচ্ছি। আর তা হলো আমি এ ছবিতে বিকিনি পরে ক্যামেরাবন্দি হয়েছি। ইতিমধ্যে নিউজিল্যান্ডের একটি বিচে এই দৃশ্যগুলো ধারণ হয়েছে। বিষয়টি নিয়ে আমি বেশ উত্তেজিত ছিলাম। কিছুটা ভয়ও ছিল। কিন্তু সবকিছুই ঠিকঠাকভাবে সম্পন্ন হয়েছে। এর জন্য করনকে অনেক ধন্যবাদ।

No comments

Powered by Blogger.