অনেকদিন পর...

বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী নির্বাচিত হওয়ার পর মডেলিং দিয়েই মিডিয়ায় যাত্রা শুরু করেন আজকের আলোচিত চিত্রনায়িকা বর্ষা। এরই মধ্যে চলচ্চিত্রে অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। সবশেষ তার অভিনীত ছবি মুক্তি পেয়েছে ‘মোস্ট ওয়েলকাম’। এতে তার নায়ক হিসেবে ছিলেন অনন্ত।

একই নায়কের সঙ্গে বর্তমানের সব ছবিতেই অভিনয় করছেন তিনি। বর্ষার অভিনীত ছবি মুক্তি অপেক্ষায় আছে ‘নিঃস্বার্থ ভালোবাসা’। এ ছবিটি অনন্তর প্রথম পরিচালনা। এছাড়া খুব শিগগিরই তারা শুটিং শুরু করবেন ‘মোস্ট ওয়েলকাম পার্ট টু’র। ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন। এ ছবিটির শুটিং আসছে মাসে শুরু হবে। এর মধ্যেই বর্ষা একটি বিজ্ঞাপনের শুটিং করবেন।
বলা যায় অনেকদিন পরই তার বিজ্ঞাপনে অংশগ্রহণ। ইতিমধ্যে একটি টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের মডেল হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন ওয়াহিদ তারেক। এডসফট কমিউনিকেশন থেকে বিজ্ঞাপনটি নির্মাণ হচ্ছে। এ প্রসঙ্গে বর্ষা বলেন, বিজ্ঞাপনে কাজের প্রস্তাব তো অনেকই আসে। কিন্তু আসলে চলচ্চিত্র নিয়ে প্রচ  ব্যস্ততার কারণেই বিজ্ঞাপনে সেভাবে সময় দিতে পারছিলাম না। আর যেনতেন পণ্যের বিজ্ঞাপনে মডেল হতে চাইনি। আমি সব সময় আমাদের মনসুন ফিল্মসের ব্যানারে যেই স্ট্যান্ডার্ডের কাজগুলো করে থাকি তার সম না হোক অন্তত কোয়ালিটি সম্পন্ন ছাড়া আমি কাজ করতেও আগ্রহী নই। নতুন বিজ্ঞাপনের গল্পটাও খুবই সুন্দর। সবকিছু মিলে যাওয়ায় আমি কাজটা করছি। এটা আমার দর্শকদের জন্য একটা চমক হবে আশা করছি।

No comments

Powered by Blogger.