দাম্পত্যের ইতি টানলেন মনীষা কৈরালা

২০১০ সালে নেপালের ব্যবসায়ী সম্রাট দালালকে বিয়ে করেন নেপালি বংশোদ্ভূত বলিউডের অভিনেত্রী মনীষা কৈরালা। কিন্তু বিয়ের কিছুদিন পরই টানাপোড়েন শুরু হয় তাঁর সংসারে। সম্প্রতি এক খবরে ‘মুম্বাই মিরর’ জানিয়েছে, অবশেষে দুই বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন ৪১ বছর বয়সী এ তারকা।

এ প্রসঙ্গে মনীষার এক বন্ধু জানিয়েছেন, ‘সব বিয়েই টিকে যাবে, এমন তো নয়! কয়েক সপ্তাহ আগেই বিচ্ছেদের পথে হাঁটার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছিলেন মনীষা ও সম্রাট। বিচ্ছেদের পর এখন মুম্বাইয়ে অবস্থান করছেন মনীষা। তিনি ভালোই আছেন।’
বিয়ের কয়েক মাসের মাথায় অসুখী দাম্পত্য জীবনের কথা কাছের বন্ধুদের জানিয়েছিলেন মনীষা। তার পরও সম্রাটের সঙ্গে আপস করে সংসার টেকানোর চেষ্টা করেছেন তিনি। মুম্বাই ছেড়ে নেপালেই বসবাস করেছেন। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে মনীষা ও সম্রাটের দূরত্ব বাড়তে থাকে। একপর্যায়ে নেপাল ছেড়ে ভারতে চলে আসেন মনীষা।
মনীষা এ বছরের জানুয়ারিতে চেন্নাইয়ের কাছে ওয়ানেস বিশ্ববিদ্যালয়ে ক্লাস করা শুরু করেন। সংসার টিকিয়ে রাখতে আত্মিক শক্তি অর্জনের উদ্দেশ্যে এমনটা করেছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। বিচ্ছেদের কঠিন পথেই হাঁটতে হলো তাঁকে।

No comments

Powered by Blogger.