দর্শকদের জন্য...

নিরাপত্তা বলয়ে ঘিরে ফেলা হয়েছে বঙ্গবন্ধু স্টেডিয়ামকে। আর্জেন্টিনা-নাইজেরিয়া দলের আজকের অনুশীলন ও আগামীকালের ম্যাচ দেখার জন্য দর্শকদের স্বাভাবিক কারণেই অনেক নিয়মকানুন, বাধানিষেধ মেনে চলতে হবে। সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু অনুশীলনের জন্য স্টেডিয়াম খুলে দেওয়া হবে বেলা তিনটায়।
অনুশীলন দেখতে আজ পূর্ব গ্যালারিতে ঢুকতে হবে ৫, ৬ ও ৮ নম্বর প্রবেশপথ দিয়ে এবং পশ্চিম গ্যালারিতে ১২, ১৩, ১৮ ও ১৯ নম্বর দিয়ে। ২ ও ৩ নম্বর প্রবেশপথ ভিআইপি দর্শকদের জন্য। স্কুলের ছাত্রছাত্রীদের জন্য বরাদ্দ আন্তর্জাতিক গ্যালারি। নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচয়পত্র দেখিয়ে তাদের ঢুকতে হবে ১০ ও ১১ নম্বর প্রবেশপথ দিয়ে। জাল টিকিটধারীরা সাবধান! প্রতিটি প্রবেশপথেই থাকবে ম্যাগনেটিক ইঙ্ক কার্ড রিডার।
ব্যক্তিগত যানবাহন নিয়ে স্টেডিয়ামে আসা নিষিদ্ধ। নির্ধারিত জায়গায় গাড়ি পার্কিং করতে হবে। কোনো পানীয় বোতল পর্যন্ত সঙ্গে নেওয়া যাবে না। দর্শকদের জন্য পূর্ব ও পশ্চিম গ্যালারিতে থাকবে আটটি ফুড কর্নার। নির্ধারিত মূল্যে সেখান থেকে পানি ও স্ন্যাকস কিনে খাওয়া যাবে।
কাল সংবাদ সম্মেলনে তথ্যগুলো জানান বাফুফের সহসভাপতি বাদল রায়। আইনশৃঙ্খলা উপকমিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন আইনশৃঙ্খলা রক্ষা কমিটির সদস্যসচিব অতিরিক্ত মহা-উপপুলিশ পরিদর্শক শেখ মোহাম্মদ মারুফ হাসান।

No comments

Powered by Blogger.