অ্যাম্বাসেডরও গাড়ি ভাঙলেন!

দেশকে যিনি বিশ্বের কাছে সম্মানজনক করে তুলে ধরবেন, তিনিই কিনা যুক্তরাজ্যের দাঙ্গা-হাঙ্গামার সময় পুলিশের গাড়ি ভাঙলেন! হ্যাঁ, পুলিশের গাড়ি ভাঙচুরের অভিযোগে চেলসি ইভস (১৮) নামের লন্ডন অলিম্পিকের অ্যাম্বাসেডরকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার দ্য সান পত্রিকায় প্রকাশিত এক খবরে এ তথ্য জানা গেছে।
চেলসি একজন মেধাবী ক্রীড়াবিদ ও গায়িকা। ২০১২ সালের অলিম্পিকের জন্য অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন এই তরুণী। বর্তমানে তিনি ‘এ’ লেভেলে পড়াশোনা করছেন।
জানা গেছে, চেলসি যখন পুলিশের গাড়ি ভাঙচুর করছিলেন, তখন তাঁর বাবা-মা টেলিভিশনের পর্দায় এই দৃশ্য দেখার পর পুলিশকে খবর দেন। পরে পুলিশ চেলসিকে গ্রেপ্তার করে নিয়ে যায়।
চেলসির মা অ্যাড্রিয়েন বলেছেন, ‘চেলসিকে আমি খুবই ভালোবাসি। আমাদের মেয়েকে আমরা সব সময় কোন কাজটা ভালো আর কোনটা মন্দ, তা শিখিয়েছি। সব জেনেও কেন সে ভুল কাজটা করল? এ কারণে চেলসিকে গ্রেপ্তার করায় আমার কোনো অনুতাপ নেই।’
চেলসির বাবা রজার জানিয়েছেন, ‘আমরা চেলসিকে সরাসরি টেলিভিশনের পর্দায় দেখেছি। সে ওই ঘটনা ঘটানোর পর যখন আমাদের সামনে আসে, তখন সে খুব কান্নাকাটি করেছিল। আমরা যখন তাঁকে ধরিয়ে দিতে পুলিশকে ফোন করছিলাম, তখন সে কোনো রকম বাধা দেয়নি।’
জানা গেছে, চেলসি ইভস বর্তমানে ওয়েস্টমিনস্টারে রিমান্ডের জন্য হাজতে আছেন।

No comments

Powered by Blogger.