মেরিল স্প্ল্যাশ ফ্রেশনেস ফেস্টিভালের র্যাফল ড্র পারসোনার বিউটি ফ্যাশন শো

সম্প্রতি স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের আয়োজনে ঢাকার একটি হোটেলে ‘মেরিল স্প্ল্যাশ ফ্রেশনেস ফেস্টিভাল’-এর প্রথম র্যাফল ড্র অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে বক্তব্য দেন স্কয়ার টয়লেট্রিজের বিপণনপ্রধান মালিক মো. সাঈদ এবং পারসোনার প্রধান নির্বাহী কর্মকর্তা কানিজ আলমাস খান।
ফ্রেশনেস ফেস্টিভাল কার্যক্রমের আওতায় প্রথম পর্যায়ে জমা পড়া ১০ লক্ষাধিক খালি মোড়কের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত ৫০০ জনের প্রত্যেকে পাচ্ছেন একটি করে আকর্ষণীয় ফ্রেশনেস বক্স। ৪০ জন ক্রেতা নগদ ১০ হাজার টাকা এবং একজন সেরা ক্রেতা নগদ এক লাখ টাকা পুরস্কার পাচ্ছেন।
অক্টোবরের প্রথম সপ্তাহে মেরিল স্প্ল্যাশ ফ্রেশনেস ফেস্টিভালের দ্বিতীয় পর্যায়ের র্যাফল ড্র অনুষ্ঠিত হবে। প্রতিটি মেরিল স্প্ল্যাশ বিউটি সোপের খালি মোড়কে নাম, ঠিকানা লিখে নিকটস্থ বিক্রেতার কাছে জমা দেওয়ার সঙ্গে সঙ্গেই প্রত্যেক ক্রেতার জন্য আগের মতোই নিশ্চিত উপহার থাকবে।
বাঙালি মেয়েদের স্নিগ্ধ সৌন্দর্যকে বড় পরিসরে তুলে ধরার লক্ষ্যে মেরিল স্প্ল্যাশ এবং পারসোনা একযোগে কাজ করার উদ্যোগ নিয়েছে। এরই প্রথম প্রয়াস হিসেবে এ বছর নভেম্বরে পারসোনা ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ‘ফ্রেশ বিউটি ফ্যাশন শো’।
সারা দেশ থেকে নাম, ঠিকানাসহ পাঠানো মেরিল স্প্ল্যাশ বিউটি সোপের মোড়কগুলোর প্রেরকদের মধ্যে থেকে ‘ফ্রেশ ফেইস’ অর্থাত্ স্নিগ্ধ কন্যাদের এই বিশেষ আয়োজনের জন্য নির্বাচিত করা হবে। এর পাশাপাশি পারসোনা বিউটি পারলারগুলোও ‘ফ্রেশ বিউটি ফ্যাশন শো’-এর জন্য ফ্রেশ ফেইস নির্বাচনের কাজে অংশ নেবে।

No comments

Powered by Blogger.