আসন নিয়ে সন্তুষ্ট নয় জাপা -রাঙ্গা

জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেছেন, আমরা নির্বাচন নিয়ে সন্তুষ্ট নই। আমাদের যা পাওয়ার কথা ছিল তা পাইনি।
আজ মঙ্গলবার দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয় জাতীয় পার্টির ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
রাঙ্গা বলেন, আমাদের ৩০টি আসন দেয়া হয়েছিল। তা থেকে ২৪টি করা হয়েছে। আমরা ২২টিতে ফল পেয়েছি। নির্বাচনে আমাদের ওপর অনেক নির্যাতন করা হয়েছে। অনেক জায়গায় এজেন্টও থাকতে দেয়া হয়নি। তবুও বলব, নির্বাচন সুষ্ঠু হয়েছে। রাজনীতিতে যে আমাদের ভুল ত্রুটি হয়নি তা বলার কোন সুযোগ নেই।
এখন আমাদের মহিলা এমপি হিসেবে বঞ্চিতদের জন্য কিছু করা যায় কিনা সে চেষ্টা করব।
জাপা মহাসচিব আরো বলেন, দেশের অন্য দলের চেয়ে জাপা সংগঠিত দল। এটা বিএনপি বা অন্য দল না। জাপা এখন দেশের সর্ববৃহৎ ও শক্তিশালী দল।
আমাদের চেয়ারম্যানকে ভুল বোঝানো এবং তাকে ভুল বোঝানো নেতা কর্মীদের বিচার করা উচিত। তাহলে আগামী দিনে দল টিকে থাকবে। আমাদেরকে গণতান্ত্রিক উপায়ে শান্তিপূর্ণভাবে রাজনীতির মাঠে থাকতে হবে। রাষ্ট্রে কোনো বিশৃঙ্খলা করা যাবে না।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রাঙ্গা বলেন, সংবিধান অনুযায়ী আমরা বিরোধী দল হতে পারব সমস্যা নাই। মহাজোটের সঙ্গে আলোচনা করে ও প্রেসিডিয়াম সদস্যদের সঙ্গে বসে সিদ্ধান্ত নিব আমরা বিরোধী দলে  যাব কিনা না। প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতি বলেন, আমরা অনেক কথা বলতে পারি না। তবুও মহসচিবের কাছে দাবি সবাইকে নিয়ে বসেন, তাদের মনের কথা শোনেন।
পার্টির দপ্তর সম্পাদক সুলতান আহমেদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মাসুদা এম রশীদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান- রওশন আরা মান্নান, আলমগীর সিকদার লোটন, বাহাউদ্দিন বাবুল, নুরুল ইসলাম নুরু, যুগ্ম মহাসচিব- গোলাম মোহাম্মদ রাজু, জহিরুল ইসলাম রুবেল, সাংগঠনিক সম্পাদক- ফখরুল আহসান শাহজাদা প্রমুখ।

No comments

Powered by Blogger.