পাপারাজ্জিদের খপ্পরে শাহরুখ-কন্যা সুহানা

গাড়ি থেকে বেরিয়ে জোরে হাঁটতে  শুরু করলেন সুহানা খান। পেছনে তখন ক্যামেরা নিয়ে তাড়া করছেন অন্তত ডজন খানেক সাংবাদিক। শাহরুখ খানের মেয়ে বলে কথা! ছবি তো তুলতেই হবে! স্পষ্ট অস্বস্তি ধরা পড়ছে সুহানার চোখে-মুখে। কিন্তু পাপারাজ্জিদের তাতে থোড়াই কেয়ার। সম্প্রতি ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে ‘স্টার কিড’ হওয়ার সমস্যা নিয়ে কথা বলেছিলেন শাহরুখ খান। বলেছিলেন, ‘ওরা কোনো স্টার নয়। ওরা শুধু স্টার কিড। আমি মনে করি ওরা খুবই ভদ্র ও শ্রদ্ধাশীল। আমার সঙ্গে আমার ছেলেমেয়েরা বাইরে গেলে আমিও চাই ওদের ছবি তোলা হোক। এটা প্রয়োজন। তবে আমি অনুরোধ করছি, ওদের একা দেখলে ভাববেন না ওরাও আমার মতো মিডিয়াকে সামলাতে পারে। এটা খুবই বিরক্তিকর। ওরা বাইরে বের হয় মানেই ওরা অভিনেতা হতে চায় এমনটা নয়।’
কী কারণে হঠাৎ এমন মন্তব্য করেছিলেন শাহরুখ, সেটা নিয়ে আলোচনা চলছিলই। এর পরই প্রকাশ্যে এল এই ভিডিওটি। ভিডিওটি ঈদের কয়েক দিন আগের।
ভিডিওটিতে দেখা যাচ্ছে, শাহরুখের মেয়ে সুহানা খান ও চাঙ্কি পাণ্ডের ভাইপো আহানকে কীভাবে তাড়া করছেন ছবি শিকারিরা। মুম্বাইয়ে ‘টিউবলাইট’ ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে গিয়েছিল ওরা। সেখানেই পার্কিং লট থেকে লিফট লবি। লিফট লবি থেকে ফের পার্কিং লট। শুধু তাড়া করাই নয়, সুহানাকে রীতিমতো ঘিরে ধরে অসংখ্য ক্যামেরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কতটা আতঙ্কিত হয়ে পড়েছেন সুহানা। সাংবাদিকদের এমন আচরণে বিতর্ক শুরু হয়েছে।
অনেকেই প্রশ্ন তুলেছেন, ‘স্টার কিড’ বলে কি তাদের প্রতি এমন আচরণ করা যায়? তবে শেষ পর্যন্ত যেভাবে মাথা ঠান্ডা রেখে সুহানা ও আহান পরিস্থিতি সামাল দিয়েছেন, তা সত্যিই প্রশংসনীয় বলে মনে করছে বলিউড।

No comments

Powered by Blogger.