আত্মহত্যার চেষ্টার কথা অস্বীকার করলেন ন্যান্সি

‘আমি আত্মহত্যার চেষ্টা করিনি। এটা আমার বিরুদ্ধে অপপ্রচার’- সম্প্রতি ফোনে যুগান্তরকে এমনই জানালেন কণ্ঠশিল্পী ন্যান্সি। যুগান্তর প্রতিবেদক তার সঙ্গে দেখা করতে চাইলে তিনি বলেন, ‘পুরোপুরি সুস্থ হয়ে উঠলে আমি আপনাদের সময় দেব।’ দুইদিন হাসপাতালে চিকিৎসা শেষে সংকট কেটে গেলে ঢাকার মগবাজারের বাসায় ফিরেছেন তিনি। এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘আমার স্বামীর সঙ্গে কোনোরকম ঝামেলা নেই। আমরা দু’জনই সুখে আছি।’ সুস্থ হয়ে বাসায় ফিরে তিনি স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে বুধবার ঘুরতেও বেরিয়েছেন বলে জানান তিনি।
আলাপচারিতায় তিনি বলেন, ‘আমি মোটেও অসুখী নই। একটি মহল আমার ক্যারিয়ারের ক্ষতি করার জন্য আত্মহত্যার চেষ্টার খবর ছড়িয়েছে।’ ন্যান্সি জানান, চলতি বছরের জানুয়ারিতে দ্বিতীয় সন্তান নায়লার আগমনের পর থেকেই রাতে তার ঘুম হতো না। সে জন্য চিকিৎসকের পরামর্শে ঘুমের ওষুধ খেতেন তিনি। ঘটনার দিন ঘুম না আসাতে এক সঙ্গে পাঁচটি ঘুমের ট্যাবলেট খান তিনি। এরপরই অসুস্থ হয়ে পড়েন। যদিও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার জাকির হোসেন তখন সাংবাদিকদের বলেছিলেন, ন্যান্সি দুই দফায় ৬০টি ঘুমের ট্যাবলেট খেয়েছেন বলে তাকে জানিয়েছেন। এ ব্যাপারে জানতে চাইলে ন্যান্সি বিষয়টি পুরোপুরি অস্বীকার করেন।

No comments

Powered by Blogger.