নতুন বিজ্ঞাপনে চিত্রনায়িকা নিঝুম রুবিনা

নায়িকা তকমা এরইমধ্যে নিজের নামের সঙ্গে যুক্ত করে নিয়েছেন কুমিল্লার মেয়ে নিঝুম রুবিনা। নূর মোহাম্মদ মনি পরিচালিত ‘কিস্তির জ্বালা’ ছবির কাজ প্রায় শেষ করে ফেলেছেন তিনি। ছবিটিতে তার বিপরীতে নায়ক হিসেবে আছেন আপন চৌধুরী।

প্রথম ছবির কাজ শেষ হতে না হতেই আগামী ঈদের পর থেকে চিত্রনায়ক কায়েস আরজুর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘মন তোর জন্য পাগল’ ছবিতে। মূলত বিজ্ঞাপনের মডেল হিসেবে মিডিয়াতে নিঝুম রুবিনার অভিষেক। প্রায় চার বছর আগে শামীম পরিচালিত আরএফএল-এর একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে তার যাত্রা শুরু।
এরপর গ্রামীণফোন, সিঙ্গার, হোমটেক্স, কফিক্যাফ চকলেট, মুসলিম রাঙ্গা পরী মেহেদীসহ আরও বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেও পরিচিতি লাভ করেন তিনি। গত বৃহস্পতিবার নতুন আরেকটি বিজ্ঞাপনের মডেল হলেন রুবিনা। বোটানিক এ্যারোমা স্পট আউট ক্রিমের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নিঝুম রুবিনা বলেন, এই সময়ে বোটানিক এ্যারোমা বেশ মানসম্পন্ন বিজ্ঞাপন নির্মাণ করছে। শাহেদ, সিমলা, ইমন, মোনালিসা, সারিকা, ববি, সীমানাসহ বেশ কয়েকজন মডেল এই পণ্যের বিজ্ঞাপনে কাজ করে মডেল হিসেবে পেয়েছেন বেশ খ্যাতি। আশা করি আমার বিজ্ঞাপনটিও দর্শকনন্দিত হবে। বিজ্ঞাপনটি যথারীতি নির্মাণ করবেন বোটানিক এ্যারোমার চেয়ারম্যান আসাদুজ্জামান লিটন। তিনি বলেন, নতুনদের সব সময়ই আমরা বেশ ভাল সুযোগ তৈরি করে দেই। নিঝুম রুবিনাকেও সেই ধারাবাহিকতায় ভাল কাজ করার সুযোগ তৈরি করে দিলাম। তিনি তার মেধা দিয়ে কাজ করলে অবশ্যই তিনি দর্শক সমাদৃত হবেন’। উল্লেখ্য, আগামী ১ ও ২রা অক্টোবর ঢাকার অভ্যন্তরেই এই বিজ্ঞাপনের শুটিং সম্পন্ন হবে বলে জানিয়েছেন নির্মাতা। আগামী ঈদে প্রচারের লক্ষ্যে বিজ্ঞাপনটি নির্মিত হবে।

No comments

Powered by Blogger.