কাটরিনার ইচ্ছা

বেশ অল্প সময়ের মধ্যে বলিউডের শীর্ষ অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন কাটরিনা কাইফ। শুধু তাই নয়, অভিনয়ের বাইরে আইটেম গানের মাধ্যমেও সাম্প্রতিক সময়ে সর্বাধিক আলোচিত তারকা তিনি।
বিশেষ করে ‘শিলা কি জাওয়ানি’ এবং ‘চিকনি চামেলী’ শীর্ষক দুটি আইটেম গানের মাধ্যমে বিশ্বের কোটি তরুণের হৃদয় জয় করেছেন তিনি। অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধেই এখন পর্যন্ত সর্বাধিক ছবিতে অভিনয় করেছেন কাটরিনা। কিন্তু এই অভিনেত্রীর পছন্দের অভিনেতার তালিকায় রয়েছেন শীর্ষ তিন খান। অর্থাৎ বলিউড বাদশাহ শাহরুখ খান, মিস্টার পারফেকশনিস্ট আমির খান ও স্টাইলিস্ট সালমান খান। এর মধ্যে প্রেমিক সালমানের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটিবেঁধে অভিনয় করেছেন তিনি। সালমান-কাটরিনা জুটির প্রায় সবক’টি ছবিই ছিল ব্যবসা সফল।
অন্যদিকে কাটরিনা যশরাজ ফিল্মসের ‘জাব তাক হে জান’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন শাহরুখের সঙ্গে। ছবিটি আগামী কিছুদিনের মধ্যে মুক্তি পেতে যাচ্ছে। সালমান ও শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের অভিজ্ঞতা অর্জন করলেও আমিরের সঙ্গে এখনও কাজ করা হয়নি তার। তাই সম্প্রতি আমিরের সঙ্গে অভিনয়ের ইচ্ছার কথা মিডিয়াকে জানিয়েছেন তিনি। তাও আবার ‘জাব তাক হে জান’ ছবির প্রচারণার সময় এমন ইচ্ছার কথা প্রকাশ করেন তিনি। কাটরিনা বলেন, তিন খানের সঙ্গে অভিনয় আমার স্বপ্ন ছিল। এর মধ্যে দুই খানের বিপরীতে কাজ করা হয়েছে আমার। বাকি রয়েছে আমির খান। তিনি আমার অত্যন্ত প্রিয় একজন অভিনেতা। ছোটবেলা থেকে তার অভিনয় দেখে দেখে মুগ্ধ হয়েছি। তার সঙ্গে অভিনয় করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করবো। পাশাপাশি আমার অনেক বড় একটি স্বপ্নও পূরণ হবে। আশা করবো খুব শিগগিরই আমার এ স্বপ্ন পূরণ হবে।

No comments

Powered by Blogger.