এসব কি বলেন উভকামী সুপারমডেল কারা ডেলিভিঙ্গেনে!

কোনো রাখঢাক নেই ইংলিশ সুপারমডেল কারা ডেলিভিঙ্গেনে’র। পার্টিতে পার্টিতে উদ্দামতায় মেতে থাকতে ভালবাসেন তিনি। তবে নারী ও পুরুষ- উভয়ের প্রতি রয়েছে তার প্রচণ্ড যৌনঝোঁক। তাই তাকে বলা হয়, উভকামী। অনায়াসে স্বীকার করেছেন, যৌন সম্পর্কের গোপন অধ্যায় নিয়ে।  তাকে নিয়ে অনেক নারী-পুরুষের চোখ চড়কগাছ। তার খোলামেলা পোশাক। কোনো কিছুর তোয়াক্কা না করে সব কথা বলে দেয়ায় জুড়ি মেলা ভার। বছরের পর বছর তিনি বিভিন্ন শোবিজে অংশ নিয়েছেন।
তবে এখন তিনি এমন উদ্দামতায় মেতে উঠার জন্য নিজের ঘরকেই বেশি পছন্দ করেন। বলেছেন, ঘরের বাইরে যৌন সম্পর্ক স্থাপন করার চেয়ে এখন ঘরকেই বেশি পছন্দ আমার, যদিও আমি ক্লাবে যাই। বৃটেনের একটি ট্যাবলয়েড পত্রিকাকে দেয়া সাক্ষাতকারে তিনি এসব কথা বলেছেন।
ওই সাক্ষাতকারে কারা স্বীকার করেছেন, তিনি বিছানায় নারীদের সঙ্গে ভালবাসা বিনিময় করতে ভালবাসেন। তবে পুরুষ প্রেমিকদের সঙ্গে বশ্যতা স্বীকার করেও তিনি আনন্দ উপভোগ করেন। কারা বলেছেন, তিনি সঙ্গীকে সবচেয়ে বেশি যে উপহারটি দেন, তাহলো চরম উত্তেজনা।
কারা ডেলিভিঙ্গেনে এখন ২৬ বছর বয়সী টগবগে যুবতী। সাক্ষাতকারে তিনি বলেছেন, আমি ভালবাসা দেয়ার ক্ষেত্রে খুবই দক্ষ। তবে এমনটা ফেরত চাই না। নারী বা পুরুষ সবার সঙ্গেই আমি এক রকম বিছানায়। আনন্দ বা তৃপ্তি পাওয়ার ক্ষেত্রে আমার কাছে জটিলতা মনে হয়। তাই আমি ভালবাসা দিতে পছন্দ করি।
উল্লেখ্য, ‘প্রিটি লিটল লায়ারস’-এর অভিনেত্রী অ্যাশলে বেনসেন (২৯)-এর সঙ্গে গত বছর মে মাস থেকে চুটিয়ে ডেটিং করে যাচ্ছেন কারা ডেলিভিঙ্গেনে। অর্থাৎ তাদের দুই নারীর প্রেম চূড়ান্ত পর্যায়ে। তিনি বলেন, যেসব মানুষ নিজেকে খুব বেশি যৌন আবেদনময়ী হিসেবে ফুটিয়ে তোলেন, তারা হলেন সবচেয়ে বাজে প্রেমিক বা প্রেমিকা। তার ভাষায়, ভালবাসার ভিতরে যৌন সম্পর্ক হলো এক রকম পাশবিকতা। আপনার কারো সঙ্গে জানাশোনা হতে পারে। যখন তাকে নিয়ে আপনি বেডরুমে যাবেন, তখন দেখতে পাবেন সে একটি পশুর মতো, অন্যরকম। তবে আমার কাছে অন্য বিষয়টি খুবই মজার। তা হলো, এমন কিছু মানুষ আছেন যারা সুপার সেক্সি এবং তারা আপনাকে নিয়ে বন্যতায় মেতে উঠবে। তারপর যখন আপনি তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করবেন, তখন দেখবেন তা ভয়াবহ এক স্বস্তিকর অভিজ্ঞতা।
কারা ডেলিভিঙ্গেনে বলেন, আমি ওইসব মানুষকে খুব পছন্দ করি, যারা বাস্তবেই খুব শালীন। তারপর তাদেরকে বেডরুমে নেয়া হলে, তারা সেটা পছন্দ করে। যেন পুরোপুরি ট্রান্সফরমেশন ঘটে।
গত বছরই কারা ডেলিভিঙ্গেনে স্বীকার করেছেন ১৮ বছর বয়সে তিনি কুমারীত্ব হারিয়েছেন। অর্থাৎ শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। তারপর তিনি নারী ও পুরুষদের সঙ্গে প্রেম করেছেন। প্রথম এমন শিকার করেছিলেন যাদের তার মধ্যে হাই-প্রোফাইল বা প্রথম সারিতে যারা আছেন তার মধ্যে অন্যতম সঙ্গীত শিল্পী রিটা ওরা (২৮)। কারা ডেলিভিঙ্গেনে’কে তিনি আদর করে ডাকেন ‘উয়াইফি’।  এ ছাড়া ‘ওয়ান ডাইকেশন’ তারকা হ্যারি স্টাইলস (২৫)-এর সঙ্গে ২০১২ সালে ডেটিং করেছেন কারা ডেলিভিঙ্গেনে। এ ছাড়া তার শিকারে পরিণত হয়েছেন গায়ক জ্যাক বাগ (২৫)।
২০১৪ সালে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এর নায়িকা মিশেলে রড্রিগুয়েজের (বর্তমান বয়স ৪০ বছর) সঙ্গে বাধাহীন যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন কারা ডেলিভিঙ্গেনে। ওই বছরের শেষের দিকে জড়িয়ে পড়েন ‘স্কিনস’-এর অভিনেতা জ্যাক ও’কনেল (২৮)-এর সঙ্গে প্রেমে। গায়িকা সেইন্ট ভিনসেন্ট (৩৬), যার প্রকৃত নাম অ্যানি ক্লার্ক, তার সঙ্গে দেড় বছর সম্পর্ক বজায় রাখেন  কারা ডেলিভিঙ্গেনে। সেই সম্পর্কের ইতি ঘটে ২০১৬ সালে। এরপর তিনি অল্প সময়ের জন্য প্রেমের সম্পর্ক গড়ে তোলেন প্রয়াত পপ স¤্রাট মাইকেল জ্যাকসনের কন্যা প্যারিস জ্যাকসনের (২০) সঙ্গে।
সেই কারা ডেলিভিঙ্গেনে কিভাবে এতসব প্রেমিক, প্রেমিকার মন জয় করেন! এমন প্রশ্নে তিনি বলেছেন, নারী এবং পুরুষদের সঙ্গে বেডরুমে তার আচরণ এক এক রকম। এটা নির্ভর করে সঙ্গী তার নারী না পুরুষ তার ওপর। কারা ডেলিভিঙ্গেনে বলেন, আমি আত্মতৃপ্তিকে অনুমোদন করি। কিন্তু ওই মানুষদের মধ্যে ব্যক্তিকে খুঁজে পাওয়া কষ্ট। সব সময়ই আমি পুরুষদের অনেক বেশি বশ্যতা স্বীকার করি। কিন্তু নারীদের ক্ষেত্রে আমি ঠিক এর বিপরীত। বিষয়টি উদ্ভটও বটে। এ ছাড়া সম্পর্কের আরো বিষয় আরো খোলামেলা করে বলেছেন তিনি।

No comments

Powered by Blogger.