১৫শ’ টাকার জন্য শিশু খুন!

নির্মম। অমানবিক। মাত্র ১৫শ’ টাকার জন্য প্রাণ দিতে হলো ৭ বছরের এক শিশুকে। নিহত শিশুটির নাম হৃদয় হোসেন সিদ্দিক। নিহত হৃদয়ের বস্তাবন্দি লাশ নিখোঁজের চারদিন পর রাজধানীর কামরাঙ্গীরচর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ইয়াসিন আলীকেও গ্রেপ্তার করা হয়েছে ।
লালবাগ থানার ওসি সুভাষ কুমার পাল বলেন, হৃদয়ের বাবা রমজান আলী, মা সুমা আক্তার ও দুই ছেলেকে নিয়ে লালবাগ শহীদ নগর এক নম্বর গলির একটি বাসায় ভাড়া থাকেন। হৃদয় স্থানীয় জগৎমোহন স্কুলে প্লে গ্রুপে পড়ত। গত ২৬শে জানুয়ারি বিকাল ৪টার দিকে খেলার জন্য বাইরে যায় সে।
সেখান থেকে পারিবারিকভাবে পরিচিত ইয়াসিন আলী তাকে নিয়ে যায়। রাত হয়ে গেলে শিশুটি চিৎকার করতে থাকে। পরে শিশুটিকে জানায় তোমার বাবার কাছে ১৫শ’ টাকা পাবো। এটা পরিশোধ করলেই মুক্তি মিলবে। কিন্তু শিশুটি চিৎকার করায় খুন করে ও বস্তাবন্দি লাশ ফেলে দেয়। নিখোঁজের পরদিন লালবাগ থানায় হৃদয়ের নিখোঁজের বিষয়টি জানিয়ে একটি সাধারণ ডায়েরিও করা হয়। পাশাপাশি এলাকায় মাইকিং করা হয়।
কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আল মামুন বলেন, সকালে কামরাঙ্গীরচর আলীনগর দুই নম্বর গলির ইলিয়াছের বাড়ির পাশের গলিতে একটি বস্তা পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ বস্তার ভিতর থেকে হৃদয়ের মৃতদেহ উদ্ধার করে। পরে হৃদয়ের বাবা রমজান আলী তার ছেলের মৃতদেহ শনাক্ত করেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে আলীনগর বাজার দুই নম্বর গলি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

No comments

Powered by Blogger.