সেলিব্রেটিরা কেন কম বয়সী প্রেমিক খোঁজেন!

নিজের চেয়ে কম বয়সী যুবতীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এমন যুবকরা গর্ব করতেই পারেন, করে থাকেন। কিন্তু কোনো নারী, বিশেষ করে কোনো সেলিব্রেটি যদি তার বয়সকে উপেক্ষা করেন, বগলদাবা করেন তার চেয়ে বয়সে অনেক কোনো যুবককে! তাহলে সবাই হা করে তাকিয়ে দেখবেই তো! এমনই দেখা গেছে লন্ডনের ‘লাভ আইল্যান্ড’ অনুষ্ঠানের উপস্থাপিকা ৩৯ বছর বয়সী ক্যালোলাইন ফ্লেককে। তিনি জাতীয় টেলিভিশন পুরস্কার অনুষ্ঠানে বগলদাবা করে নিয়ে হাজির হয়েছিলেন ‘স্ট্রিক্টলি কাম ড্যান্সিং’-এর এজে প্রিটচার্ডকে। তার এই টয়বয়টি তার চেয়ে ১৫ বছরের ছোট। পিটচার্ডের বয়স মাত্র ২৪ বছর। টগবগে যুবক এক। ক্যারোলিন কিন্তু তার প্রেমিক অ্যান্ড্রু ব্রাডির কাছ থেকে খুব বেশি দিন আলাদা হন নি। ব্রাডিও ছিলেন তার চেয়ে ১৩ বছরের ছোট।
ক্যারোলিনের রোমান্সের অধ্যায় এখানেই শেষ নয়। তিনি তিনি ‘ওয়ান ডিরেকশন’-এর হ্যারি স্টাইলসের সঙ্গেও চুটিয়ে প্রেম করেছেন। তখন হ্যারি স্টাইল ছিল মাত্র ১৭ বছরের। আর ক্যালোলিন ছিলেন ৩১ বছরের। তিনি আরো প্রেম করেছিলেন ‘রিজল কিকস’-এর জর্ডান স্টিফেনসের সঙ্গে। তিনিও তার চেয়ে ১৩ বছরের ছোট ছিলেন।
না। শুধু ক্যারোলিন একাই নন। এমন যাত্রায় আছেন জর্ডি বিচারক চেরিল। তিনি ২০০৮ সালে যখন লিয়াম পাইনের এক্স-ফ্যাক্টরের অডিশনে যান সেখানেই তার ওপর চোখ পড়ে যায় চেরিলের। ২০১৬ সালে তাদের মধ্যে প্রেমের সম্পর্কের গুজব ছড়িয়ে পড়তে থাকে। তাদের বয়সের ব্যবধান ১০ বছরের। তবে গত বছর তা ভেঙে গেছে। এ নিয়ে চেরিল বলেছেন, আমি এত খারাপ। আমি যাকে দেখি তারই প্রেমে পড়ে যাই।
অন্যদিকে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রন ও ফার্স্টলেডি ব্রিজিট ম্যাক্রোনের প্রেমের কাহিনী তো জগৎজোড়া বিখ্যাত। সবাই জানেন। তাদের প্রেমের কাহিনী শুরু হয়েছিল স্কুলে। তখন ব্রিজিতের বয়স ৩৯ বছর। ইমানুয়েল ম্যাক্রনের বয়স ১৫ বছর। সে সময় থেকেই শুরু। একটু একটু করে প্রেম জমতে শুরু করেছিল ম্যাক্রনের মধ্যে। তার বয়স যখন ১৬ বছর তখন তারা পুরোপুরি প্রেমে মজে যান। তারই ধারাবাহিকতায় তারা বিয়ে করেন। ব্রিজিত ম্যাক্রনের বয়স এখন ৬৪ বছর। তিনি তিন সন্তানের মা। আর ইমানুয়েল ম্যাক্রনের বয়স ৪০ বছর।
অন্যদিকে মেলানিয়া শেখ এবং তার বয়ফ্রেন্ড জ্যাক কোকিংয়ের কাহিনী পশ্চিমা দুনিয়া জানে। মেলানিয়া দু’বার বিয়ে করেছেন। প্রথম স্বামী অভিনেতা ডানিয়েল কাল্টাগিরোনে (৪৬)। পরে বিয়ে করেছেন জ্যাক ককিংকে। দ্বিতীয় স্বামী তার চেয়ে ১৫ বছরের ছোট। তাদের জানাশোনা হয় টুইটারে। তারপর বিয়ে। তবে তার আগে তারা রোমান্সের বড় একটি অধ্যায় খেলেন। ২০১৭ সালের দিকে দু’সন্তানের মা মেলানিয়া শেখ গোপনে ৩৪ বছর বয়সী পপ তারকা ওলি মারসের সঙ্গে প্রেম করছেন বলে গুজব ছড়িয়ে পড়ে। তবে এ সম্পর্কের বিষয়টি নিশ্চিত হওয়া যায় নি।

No comments

Powered by Blogger.