যত বাধাই আসুক নির্বাচনে থাকব -সিলেটে প্রচারণা শুরু করে ড. কামাল

যত অন্তরায় আর বাধা বিপত্তি আসুক জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনের মাঠে থাকবে এমন ঘোষণা দিয়ে ফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, স্ষ্ঠুু ভোট না হলে দেশের মালিকানা জনগণের হাতে থাকবে না। তিনি বলেন, প্রশাসন নিরপেক্ষভাবে কাজ করছে না, পুলিশ নেতাকর্মীদের গেপ্তার ও হয়রানি করছে, এগুলো সুষ্ঠু নির্বাচনের অন্তরায়। তবে যতো বাধাই আসুক আমরা নির্বাচনে থাকব। ভোটের দিন সবাইকে ভোট কেন্দ্রে যেতে হবে। কেন্দ্র পাহারা দিতে হবে।
সন্ধ্যায় সিলেটে হযরত শাহজালাল রহ. এর মাজার জিয়ারতের মাধ্যমে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন নেতারা। ফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, বিএনপির নজরুল ইসলাম খান, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, সিলেট-১ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদিরসহ অন্যন্য আসনের ঐক্যফ্রন্টের প্রার্থীরা প্রচার কর্মসূচিতে অংশ নেন। ঐক্যফ্রন্টের পক্ষ থেকে দরগাহ প্রাঙ্গনের সামনে পথসভা করার পরিকল্পনা করা হলেও অনুমতি নেই জানিয়ে পুলিশ তা করতে দেয়নি।
মাজার জিয়ারত করে নেতারা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এসময় ডা. জাফর উল্লাহ চৌধুরী বলেন, যতো প্রতিবন্ধকতা আসুক মাঠ ছাড়ব না। দেশের মানুষের ভোটের অধিকার আদায়ের জন্য মাঠে থাকব। জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সেক্রেটারি আলী আহমদসহ ঐক্যফ্রন্টের নেতারা এসময় উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.