কত জনকে শয্যাসঙ্গী করেছেন মেগান

বৃটেনের লাভ আইল্যান্ড প্রতিযোগী মেগান বার্টন-হ্যানসন একজন এসকর্ট ছিলেন। তার থেকে বয়সে অনেক বেশি এমন পুরুষদের সঙ্গী হয়েছেন তিনি। বিনিময়ে পেয়েছেন প্রচুর অর্থ ও উপহার। শুধু তা-ই নয়। তিনি একজন ছিলেন একজন স্ট্রিপার। পোল ড্যান্সে গিয়ে মানুষের মনোরঞ্জন করতেন। এখন তিনি ২৪ বছর বয়সী এক সুন্দরী। তিনি যেসব পুরুষের সঙ্গে অর্থের বিনিময়ে সঙ্গী হয়েছেন তাদেরকে বলা হয় সুগার ড্যাডি। এক সময় মেগান বার্টনকে লন্ডনের টেমস নদীর পাশে একটি বিলাসবহুল এপার্টমেন্টে বসবাস করতে দেখা যায়। তিনি ওই সময় চালাতে থাকেন ৩০ হাজার পাউন্ড দামের এসইউভি। লন্ডনে আইটিভি-২ তে লাভ আইল্যান্ড একটি রগরগে অনুষ্ঠান। সেখানে যুবতী ও যুবকদের অবাধে ছেড়ে দেয়া হয়। তারা একে অন্যের সঙ্গে মেলামেশা করেন। যৌন সম্পর্ক স্থাপন করেন। অনেক সময়ই একই কম্বলের নিচে একসঙ্গে দেখা যায় যুবক ও যুবতীকে। সে দৃশ্য আবার ভিডিও করে প্রচার করা হয়। এ প্রতিযোগিতায় মেগানের নতুন বয়ফ্রেন্ড তার চেয়ে চার বছর কম বয়সী ওসে নেলসন। তারা দু’জনে ওই লাভ আইল্যান্ড প্রতিযোগিতার ফাইনালিস্ট। অবস্থান তাদের চতুর্থ স্থানে।
একটি সূত্র বলেছে, লাভ আইল্যান্ড প্রতিযোগিতার আগে উঁচুমানের জীবনযাপন করতেন মেগান। লন্ডনের সেইন্ট ক্যাথেরিনে ডক এলাকায় তার ছিল চমৎকার একটি এপার্টমেনটট। তার ছিল রেঞ্জ রোভার ইভোক। ছিল সব রকমের ডিজাইনের ব্যাগ ও পোশাক, যা তিনি চাইতেন। এর বেশির ভাগই তিনি পেয়েছেন একজন পুরুষের কাছ থেকে, যার বয়স ৫০ উত্তীর্ণ। তার সঙ্গে মেগান অনেকটা সময় একসঙ্গে ওই এপার্টমেন্টে কাটিয়েছেন। এ ছাড়া তিনি আরো অনেক বয়সী পুরুষের সঙ্গে ডেটিং করেছেন। তাদের সঙ্গে উন্মতাল সম্পর্কে জড়িয়েছেন। তারা মেগানকে তাদের বাহুবন্ধনে আবদ্ধ করতে ভালবাসতেন। মেগান যা চাইতেন তারা তাকে তাই দিতেন।
ওই সূত্র আরো বলেছেন, লন্ডনের একটি হোটেল দ্য ওয়েস্টবারি মেফেয়ারে একটি যুবকের সঙ্গে তার সাক্ষাত করার কথা ছিল। তাই হয়েছিল। তার গ্লামারাস জীবনযাপন দেকে ওই সুগার ড্যাডি তো গলে গিয়েছিলেন। তিনি তাকে প্রচুর অর্থ দিয়েছেন। দিয়েছেন অনেক চমৎকার সব জিনিসপত্র।
যাই হোক বিস্ময়কর মেগান বার্টন স্বীকার করেছেন তিনি ২৫ হাজার পাউন্ড খরচ করে কসমেটিক সার্জারি করিয়েছেন শরীরের আকর্ষণ বাড়াতে। কয়েকমাস আগে তিনি ডকের ওই এপার্টমেন্ট থেকে বেরিয়ে এসেছেন। ফিরে গেছেন নিজের শহর সাউথএন্ডে। এরপরম তিনি মেজোরকা ভিত্তিক ডেটিং শোতে স্বাক্ষর করেন। এতে অংশগ্রহণকারীরা জীবনসঙ্গী বেছে নেন। সোমবার এর চূড়ান্ত পর্র্বটি সোমবার দেখেছেন ৩৬ লাখ মানুষ।
গত সপ্তাহে লন্ডনে ফেরার পর তিনি তার এজেন্টের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন। যোগ দেন লন্ডনভিত্তিক স্টুডিও ৬৬ ম্যানেজমেন্টের সঙ্গে। এই প্রতিষ্ঠানটি ‘ইউকে বেবে চ্যানেলস’ পরিচালনা করে স্কাই ও ফ্রিভিউয়ের মতো রেড লাইট লাউন্ডের মতো, ফ্লার্ট একচেঞ্জ এবং প্লেবয় টিভি চ্যাটের মতো। প্রতিযোগিতায় অংশ নিতে গিয়ে মেগান বার্টন ও ওয়েসকে নিয়ে সাউথএন্ডের ফ্লাটেই অবস্থান করছেন। তারা ঘোষণা দিয়েছেন তাদে মধ্যকার সম্পর্ক ‘সিরিয়াস’।

No comments

Powered by Blogger.