দেশে গণতন্ত্র নির্বাসিত : শফিউল আলম প্রধান

২০ দলীয় জোটের অন্যতম নেতা জাগপা সভাপতি শফিউল আলম প্রধান ৫ জানুয়ারি ঘোষিত বিরোধী দলের সভা সমাবেশে বাধা সৃষ্টির নিন্দা জানিয়েছে। তিনি বলেছেন, ওই দিনের নির্বাচন দেশ-বিদেশে গ্রহণযোগ্য হয়নি। ৫ জানুয়ারি, ২৮ এপ্রিল ও ৩০ ডিসেম্বরের নির্বাচনের কলঙ্ক বঙ্গোপসাগরের পানি দিয়েও মুছা যাবে না। এ সরকার দেশকে বিরোধী দলশূন্য করার অপচেষ্টায় লিপ্ত। দেশের একদলীয় বাকশালের পদধ্বনি শোনা যাচ্ছে। গণতন্ত্র এখন নির্বাসিত।
আজ সোমবার রাজধানীর আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ঢাকা মহানগর জাগপা ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শফিউল আলম প্রধান বলেন, বিরোধী দল দমনে অংশ হিসেবে হামলা-মামলা, গুম-খুন, হত্যা, অপহরণ করে দেশে এক চরম ভীতিকর পরিস্থিতি তৈরি করে এ অবৈধ সরকার ক্ষমতাকে চিরস্থায়ী করার অপচেষ্টায় লিপ্ত।
অতীতের মতো ছাত্রদের সাহসী ভূমিকা পালনের আহবান জানিয়ে তিনি বলেন, মনে রাখবেন ব্যক্তি পরাজিত হয় কিন্তু জাতি কখনো পরাজিত হয় না। শাসকরা যাই ভাবুন না কেন, নিরব গণজাগরণ শুরু হয়েছে। এখন ছাত্রদের ঐক্যবদ্ধ সংগ্রামই একমাত্র ভরসা।
জাগপা ছাত্রলীগের নগর সভাপতি জুবায়ের রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা জাগপা সহ-সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান। বক্তব্য রাখেন জাগপার ঢাকা মহানগর সভাপতি আসাদুর রহমান খান, প্রচার সম্পাদক আওলাদ হোসেন শিল্পী, জাগপা ছাত্রলীগের সভাপতি সাইফুল আলম, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রুবেল, সহ-সভাপতি নাহিদ হাসান, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান ফারুকী, যুগ্ম সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, মিনহাজ প্রধান রাব্বী, নগর সহ-সভাপতি আমীর হোসেন, যুগ্ন সম্পাদক নূর হোসেন প্রমুখ।

No comments

Powered by Blogger.