কেউ কিনছে না প্রীতির ফিল্ম

সময়টা ভাল যাচ্ছে না প্রীতি জিন্তা-র। একে তো বহুদিন কোন হিট ছবি নেই, তার ওপর তার আইপিএল টিমও কিছুই করতে পারেননি গত কয়েক বছরে। আর প্রডিউসাররাও আর সেরকম কোনো ছবি অফার করেন না এই ডিম্পল-সুন্দরীকে।
শেষ পর্যন্ত নিজেই নেমে পড়েন ছবি প্রযোজনায়। অনেক কাঠখড় পুড়িয়ে শেষ করেছেন ‘ইস্ক ইন প্যারিস’-এর কাজ।কিন্তু সেই ‘ইস্ক ইন প্যারিস’ নিয়েই পড়েছেন মহাসমস্যায়। তার ছবির জন্য ক্রেতা খুঁজে পাচ্ছেন না প্রীতি। প্রথমে ঠিক ছিল ২০১২-র অক্টোবরের ৫ তারিখ রিলিজ করবে ‘ইস্ক ইন প্যারিস’, তারপর ডেট পিছিয়ে দেওয়া হয় নভেম্বরের দুই তারিখ পর্যন্ত। আর এখন তো গোটা ব্যাপারটাই বিশ বাঁও জলে।
ডেরেক্টর প্রেম সনি-র হাত ধরে, ২০১১ সালে ফরাসি অভিনেত্রী ইসাবেল আজানি ও রেহান মালিককে নিয়ে শুটিং শুরু হয় ইস্ক ইন প্যারিস-এর। প্রোমোও চালানো শুরু হয়ে গিয়েছিল। প্রায় ৪০দিন চালানোর পর সবার বোধগম্য হয় যে প্রমোতে কোনও সাড়া মিলছে না, আর ক্রেতাও জুটছে না ফিল্মের। এরই মাঝে কেন্সার-এ আক্রান্ত হন প্রেম সনি। তবে এখন সামলে উঠেছেন তিনি, আর শেষ হয়েছে পোস্ট-প্রোডাকশনের কাজও।
কিন্তু তাতে আর কী, আবশেষে প্রীতিও কম চান না। নিজের ছবির জন্য প্রায় ২০ কোটি দাম ঠিক করেছেন তিনি। ফলে সমস্যা গেছে বেড়ে। কেউ রাজি নয় এত টাকা দিয়ে ছবি কিনতে। পন্টি ছদ্মের ওয়েব গ্রুপ-এর সঙ্গে কথা চলছিল প্রীতির। কিন্তু তারা আবার সারা ভারতের রাইটস কিনতে উটসাহী নয়। বড়জোর আপ ও দেল্লি জন্য রাইটস কিনতে পারে তার। তাতে আবার মন ভরছে না প্রীতির। ভায়াকম ১৮ ও জানিয়ে দিয়েছে প্রীতির এই রোমান্টিক ছবি কিনতে আগ্রহী নন তারা।
স্যাটেলাইট স্বত্ত্বও বিক্রি চেষ্টা চালিয়েছিলেন প্রীতি। স্টার ইন্ডিয়া রাজিও ছিল ছবির স্যাটেলাইট স্বত্ত্ব কিনতে। কিন্তু সবার আগে তারা জানতে চেয়েছে যে ছবি রিলিজ হবে কবে? আর তারই উত্তর নেই প্রীতির কাছে। তবে তিনি নাকি ডিরেক্টরকে বলেছেন, ব্যবস্থা সব পাকা আর মে মাসেই রিলিজ হবে ‘ইস্ক ইন প্যারিস’। এখন দেখা যাক, কবে পূর্ণতা পায় প্রীতির এই ফরাসি প্রেম।

No comments

Powered by Blogger.