টেরিবাজার ব্যবসায়ী সমিতির নেতৃত্বে আমিন ও আহমদ হোসাইন

চট্টগ্রামের অন্যতম পাইকারী কাপড়ের বাজার টেরিবাজার ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি হয়েছেন আলহাজ্ব আমিনুল হক আমিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আহমদ হোসাইন।

২০১৮-২০১৯ দ্বি-বার্ষিক সোমবার সকাল ১০ টা থেকে ভোটগ্রহন শুরু হয়। চলে  বিকেল ৪টা পর্যন্ত। গণনার পর মঙ্গলবার নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

২ হাজার ৩৫৯ ভোটের মধ্যে ৯৩৭ ভোট পেয়ে চেয়ার প্রতীক নিয়ে সভাপতি নির্বাচিত হলেন আলহাজ্ব আমিনুল হক আমিন । তার গ্রামের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়া মাদার্শা ইউনিয়ন এলাকায় । তার প্রতিদন্দ্বী ছিলেন আলহাজ্ব ওসমান গণি চৌধুরী ছাতা প্রতীক। তিনি পেয়েছেন ৭৭৬ ভোট।  

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব দিদারুল আলম। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজআব মুহাম্মদ মুছা, আলহাজ্ব ফরিদুল ইসলাম ও মো. আমিনুল ইসলাম।

সাধারণ সম্পাদক পদে আহমদ হোসাইন গোলাপ ফুল প্রতীক নিয়ে পেয়েছেন ৮৮৮ ভোট । তার গ্রামের বাড়ি  চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেউচিয়া ইউনিয়ন এলাকায়। তার প্রতিদন্দ্বী  আলহাজ্ব আব্দুল মান্নান পেয়েছেন ৭৭০ ভোট। 

এছাড়া যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন আলহাজ্ব মু. গোলাম নবী। সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ আলমগীর ও আলহাজ্ব ফজল আহম্মদ। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন আবদুল করিম। বিনাপ্রতিদন্দ্বীতায় অর্থ সম্পাদক নির্বাচিত হলেন আলহাজ্ব আবুল মনছুর। আইন বিষয়ক সম্পাদক মনছুর আলম ইমন।  সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম কালু্।প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ ইব্রাহিম পারভেজ। অডিটর সম্পাদক আলহাজ্ব আবু তাহের । সাহিত্য ও ধর্মীয় সম্পাদক মাওলানা মু. এমরানুল হক সাইয়েদ। ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মুহাম্মদ ইসতিয়াক উদ্দিন এবং কার্য নির্বাহী সদস্য হলেন, মনজুর এলাহী, মো.সেলিম ও সিরাজুল ইসলাম।


এবার ৮ম দ্বি-বার্ষিক নির্বাচনে ২১টি পদে নির্বাচন নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে অর্থ সম্পাদকের পদটি বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হয়। ফলে ২০টি পদে ভোটাররা ভোট প্রয়োগ করেন।   উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে নির্বাচন সম্পন্ন হয়।

No comments

Powered by Blogger.