সন্ত্রাসের প্রতিবাদে সবাইকে রাস্তায় নামার আহ্বান এরশাদের

বসে না থেকে সন্ত্রাসের প্রতিবাদে সবাইকে রাস্তায় নামার আহবান জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হোসাইন মুহাম্মাদ এরশাদ। সারা দেশে শিশু ও নারী হত্যার প্রতিবাদে আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় পার্টি আয়োজিত মানববন্ধনে এরশাদ এ আহবান জানান।
সন্ত্রাসীদের সমাজ চাই না মন্তব্য করে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, মানুষের জীবনের নিরাপত্তা নেই। আপনারা রাস্তায় নেমে প্রতিবাদের ঝড় তুলুন। আমরা আর বসে থাকবো না।
এরশাদ বলেন, দেশে আইনের শাসন নেই। মানুষের জীবনের নিরাপত্তা নেই। সরকারের উদ্দেশে তিনি বলেন, গণতন্ত্র বলতে আমরা কি বুঝি? মানুষের ভোটের অধিকার, কথা বলার অধিকার, বাঁচার অধিকার। কিন্তু আজ কোথায় বাঁচার অধিকার? আমাদের বাঁচার অধিকার কে দেবে?
এরপর এরশাদ খোলা গাড়িতে করে প্রেসক্লাব থেকে মতিঝিল পর্যন্ত রাস্তায় নিজেই স্লোগান দেন।
ক্ষমতায় গেলে সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকার করে মতিঝিলে সমবেত কর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, বিবেকের তাড়নায় আমি রাস্তায় নেমেছি। বাংলাদেশে সন্ত্রাসের রাজত্ব চলছে। এভাবে চলতে পারে না মানুষ পরিবর্তন চায়।
মানববন্ধনে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা, উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী, মহিলা পার্টির সাধারণ সম্পাদক মৌসুমী হোসাইন অনন্যা, ছাত্র সমাজের সভাপতি ইফতেকার আহসান হাসান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.