সর্বোচ্চ ছাড় দেয়ার মানসিকতা থাকতে হয়

*সাম্প্রতিক ব্যস্ততা কী নিয়ে?
**কিছু দিন আগে একটি মিউজিক ভিডিওর কাজ করার কথা হয়েছে। এটা নিয়েই এখন কিছুটা ব্যস্ত আছি। তাছাড়া একটি এতিমখানার কাজের সঙ্গে জড়িয়েছি। প্রায় প্রতিদিনই এতিম মানুষগুলোকে সময় দিতে হয়। ওদের নিয়েই আমার পুরোটা সময় কেটে যায়।
*হঠাৎ করে মিডিয়ার কাজ ছেড়ে সামাজিক কাজে সময় দিচ্ছেন?
*হঠাৎ করে না। এই বিষয়গুলো আমি ছোটবেলা থেকেই আমার বাবাকে করতে দেখতাম। তখন থেকেই ইচ্ছা ছিল। আগেও করতাম। কিন্তু সেভাবে সামনে আসত না। কারণ দায়িত্বটা সেভাবে নিতাম না। এখন অনেক বেশি দায়িত্ব। তাই হয়তো চোখে পড়ছে। সব চেয়ে বড় কথা হল, ঐ মানুষগুলোর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে।
*কিছুদিন আগেও বলেছিলেন পেশাদারিত্বের সঙ্গেই কাজ করবেন। কিন্তু এখন অনেকটা অনিয়মিত। কেন?
**কাজ করার ইচ্ছা আগেও ছিল, এখনও আছে। আমি মনে করি কাজ করার মতো যোগ্যতাও আছে আমার। কিন্তু কাজের পরিবেশ ভালো নেই। যোগ্যতা থাকলেই কাজ করা যায় না। সর্বোচ্চ ছাড় দেয়ার মানসিকতা থাকতে হয়। যা হয়তো আমি পারি না। তাই নিজের ইচ্ছা থাকলেও অনেক নেতিবাচক কারণেই মিডিয়া থেকে অনেকটা সরে এসেছি।
*গেল ঈদে শাফিন আহমেদের সঙ্গে প্রথমবারের মতো কাজ করলেন, কেমন লাগল?
**অভিনয় করার আগেই শাফিন ভাইয়ের সঙ্গে পরিচয় ছিল। সে ক্ষেত্রে নতুন করে পরিচিত হয়ে কাজ করতে হয়নি। তাছাড়া এমনিতেও তিনি খুব বন্ধুত্বপূর্ণ আচরণ করেন। সবকিছুতেই খুব সহযোগিতা করেছেন। কাজ করে বেশ ভালো লেগেছে।
*তাহলে কি মিডিয়ায় নিয়মিত হচ্ছেন না?
**হচ্ছি না বা কাজ করছি না বিষয়টি কিন্তু তা নয়। আগেই বলেছি কাজ করতে চাই। মন মতো কাজ পেলে আর কাজের পরিবেশ ভালো হলে কাজ করব। তাছাড়া যেমন আছি তেমনই থাকব।
সাদিয়া ন্যান্সী

No comments

Powered by Blogger.